কুড়িগ্রামে মাদকসহ গ্রেপ্তার ৫

কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩, ০৪:৫১ পিএম
কুড়িগ্রামে মাদকসহ গ্রেপ্তার ৫

কুড়িগ্রামে মাদকসহ ৫ কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত কারবারি হলেন- মো. শহিদুল ইসলাম লাকু (৪৫), মো. আফছার আলী (৫০), মো. মোজাম্মেল হক মিলন (৩৭), মো. ইমরান সরদার (২৮) ও মো. সোহেল রানা (২৮)।

বুধবার (১৫ নভেম্বর)  পুলিশ জানায় কুড়িগ্রাম জেলার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ১৪ নভেম্বর সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টায় ফুলবাড়ী থানাধীন সদর ইউনিয়ন এর পানিমাছকুটি গ্রামের মাদক কারবারি মো. শহিদুল ইসলাম লাকু (৪৫)’কে তার নিজ বাড়ি থেকে ১৪০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

অপরদিকে ফুলবাড়ী থানা পুলিশ কাশিপুর ইউনিয়ন এর ধর্মপুর গ্রামস্থ কাশিপুর বাজার হতে কলেজ মোড় গামী রাস্তার পূর্ব পাশে ধান ক্ষেতের মধ্যে ধর্মপুর গ্রামের মাদক কারবারি মো. আফছার আলী (৫০) কে  ৭ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

এছাড়াও উলিপুর থানা এলাকা থেকে উলিপুর সরদারপাড়া গ্রামের মাদক কারবারি মো. মোজাম্মেল হক মিলন (৩৭), হায়াৎ খাঁ এলাকার মো. ইমরান সরদার (২৮) ও কানিপাড়া এলাকার মো. সোহেল রানা (২৮) দেরকে ১.২৭ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ অর্থসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয় ।

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, উক্ত বিষয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

এইচআর