কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০৮:২০ পিএম
কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে আটটায় কলারোয়া খাদ্য গুদামের অদূরে পুরাতন জামায়াত অফিসের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে সাইকেল আরোহী একটি শিশুকে বাঁচাতে গিয়ে শ্যালো ইঞ্জিন চালিত দ্রুতগামী ইট ভাঙ্গা মেশিনের এ গাড়িটি দুর্ঘটনায় পতিত হয়।

শিশুটি প্রাণে বেঁচে গেলেও নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে  ঘটনাস্থলেই প্রাণ হারাণ এর চালক সাবুর আলী।

তিন সন্তানের জনক নিহত সাবুর আলী (৩২) যশোর জেলার শার্শা উপজেলার দাউদখালী গ্রামের মৃত নূর মোহাম্মদ এর ছেলে।

দুর্ঘটনাকালে উক্ত ইট ভাঙা মেশিনের গাড়িটিতে থাকা নিহত সাবুর আলীর চাচাতো ভাই রাজু জানান, দুর্ঘটনার প্রাক্কালে শিশুটি পাশের একটি রাস্তা থেকে বাইসাইকেল নিয়ে আকস্মিকভাবে তাদের গাড়ির সামনে এসে পড়ে। এ সময় শিশুটিকে বাঁচাতে গিয়ে  চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি রাস্তার পাশে উল্টে যায় এবং মেশিনের লোহার চাকা চালক সাবুর আলীর মাথার উপরে পড়লে ঘটনাস্থলেই সে প্রাণ হারায়। এ সময় গাড়িতে থাকা অপর চার ব্যক্তি আহত হন। তবে তাদের আঘাত তেমন গুরুতর নয়।

দুর্ঘটনার খবর পেয়ে কলারোয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়ির নিচে চাপা পড়ে থাকা মরদেহ উদ্ধার করেন।

মরদেহ কলারোয়া থানা পুলিশের হেফাজতে রয়েছে এবং যথাযথ আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এআরএস