নাটোরে আওয়ামী লীগ কার্যালয়ে আগুন

নাটোর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ০৩:৫৭ পিএম
নাটোরে আওয়ামী লীগ কার্যালয়ে আগুন

নাটোর শহরের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুনে কার্যালয়ের ভিতরে থাকা চেয়ার-টেবিলসহ অন্যান্য আসবাপত্র পুড়ে যায়। রোববার (৩ ডিসেম্বর) ভোরের দিকে শহরের ভবানীগঞ্জ  এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত ৪টার দিকে শহরের ভবানীগঞ্জ মোড় এলাকায় অবস্থিত ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে আগুন লাগে। এসময় আগুন জ্বলতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয় ও পানি ঢেলে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া জানান, গভীর রাতেকে বা কারা অফিসে আগুন দিয়েছে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে। অফিসের বিদ্যুতের লাইন অন্য ঘর থেকে নেওয়া। রাতে অফিসের বিদ্যুতের লাইন বন্ধ থাকে। নাশকতা করার জন্যই হয়তোবা কেউ অফিসে আগুন দিয়েছে। পরে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে। এ ঘটনার তদন্ত করে নাশকতাকারীদের বিচারের আওতায় আনার দাবি জানাই।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত করে বলা যাবে কিভাবে আগুন লেগেছিল।

এআরএস