ডিবি পুলিশ পরিচয়ধারী ৫ জনকে গ্রেপ্তার

কেরাণীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩, ০৬:২০ পিএম
ডিবি পুলিশ পরিচয়ধারী ৫ জনকে গ্রেপ্তার

ডিবি পুলিশ পরিচয়ে এক প্রবাসীর ব্যাংক থেকে উত্তোলন করা ৬ লাখ টাকা লুট করার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- রিয়াজ ওরফে ডিবি রিয়াজ (৩৭), মনির ওরফে দারোগা মনির(৪৭), ড্রাইভার সোহেল রানা (৩৮), সুমন শেখ ওরফে আমির হোসেন (৪২) ও নেসার (৩২)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

সোমবার (৪ ডিসেম্বর ) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, গত ১২ নভেম্বর কুয়েত প্রবাসী রবিউল আউয়াল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার একটি ব্যাংক থেকে ৬ লাখ টাকা উত্তোলন করে রিকশাযোগে বাড়িতে ফেরার পথে মালিভিটা এলাকায় একটি মাইক্রোবাস তার প্রতিরোধ করে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে তাকে ঢাকা-মাওয়া মহাসড়কে ফেলে যায়।

এ ঘটনায়  প্রবাসী রবিউল আউয়াল দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ডাকাতি মামলা দায়ের করলে, পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় কেরানীগঞ্জ সাভার ও নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাত এবং তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানাসহ রাজধানী ও আশেপাশের জেলায় একাধিক মামলা রয়েছে বলে জানা তিনি।

এইচআর