৫ বছরের সাজা এড়াতে পালিয়ে ছিলেন একযুগ

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩, ০৪:৪১ পিএম
৫ বছরের সাজা এড়াতে পালিয়ে ছিলেন একযুগ

কুড়িগ্রামের রাজারহাটে ৫ বছর সশ্রম কারাদণ্ডে দন্ডিত আসামি এক যুগ আত্মগোপনে থাকা আসামি রাজারহাট থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার।

শনিবার দিবাগত রাতে রাজারহাট থানা পুলিশের একটি চৌকশ টিম বিশেষ অভিযান পরিচালনা করে এক যুগ ধরে আত্বগোপন করে পালিয়ে থাকা আসামি মো. হামিদুল ইসলামকে শনিবার দিবাগত রাতে উপজেলার ছিনাই ইউপির একতা বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করে থানা পুলিশ।

সাজাপ্রাপ্ত আসামি হামিদুল ইসলাম মীরের বাড়ী বিশবাড়ী পাঙ্গা এলাকার বাসিন্দা মৃত আক্কেল আলীর পুত্র। সে জিআর লালমনিরহাটে দস্যুতা মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। রাজারহাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ২৪ ডিসেম্বর সকালে গ্রেপ্তারকৃতকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

সোপর্দকৃত আসামি একজন কুখ্যাত ডাকাত ও  মাদক ব্যবসায়ী। লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলায় চুরি,দস্যুতাসহ বিভিন্ন অপরাধ সংঘঠনের পর ২০১২ সাল থেকে সে ঢাকায় আত্বগোপন করে মাদক ব্যবসা করছিল মর্মে জানা যায়।

প্রসঙ্গত উল্লেখ্য যে উক্ত আসামির বিরুদ্ধে ঢাকা, লালমনিরহাট ও কুড়িগ্রাম আদালতে মাদক, চুরি ডাকাতিসহ মোট ৪টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

এইচআর