‘স্মার্ট উপজেলা গড়তে নৌকায় ভোট চাই’

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৮:৪৬ পিএম
‘স্মার্ট উপজেলা গড়তে নৌকায় ভোট চাই’

বাকেরগঞ্জ-৬ আসনে নৌকা মার্কার প্রার্থী মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিক বলেন, বাংলাদেশ দরিদ্র দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশকে সোনার বাংলা করার। কিন্তু তিনি তা বাস্তবায়ন করে যেতে পারেননি।

তবে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন। দেশ আজ উন্নয়নশীল দেশ হয়েছে। স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হয়েছে। আগামী বাকেরগঞ্জকে স্মার্ট উপজেলায় রূপান্তর করতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেল ৪টায় উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রহমগঞ্জ আদর্শ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি নারীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ আজ পরিচালিত হচ্ছে নারী নেতৃত্বের মাধ্যমে। নারীরা আজ বড় বড় জায়গা দখল করে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। নারীরা আজ সিভিল সোসাইটি, প্রশাসন, সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনীতে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে।

সাবেক প্রধান শিক্ষক মো. মুনসুর আহমেদ হাওলাদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রিয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান খান আলতাফ হোসেন ভুলু, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক শাহনাজ পারভীন রানী।

কর্মীসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আউয়াল হাওলাদার, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোমাদ্দার, রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার, ফিরোজ আলম প্রমূখ।

এইচআর