শ্রীপুরে গুলি বর্ষণ-ফার্নিচার দোকান ভাংচুর

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ১০:২৫ এএম
শ্রীপুরে গুলি বর্ষণ-ফার্নিচার দোকান ভাংচুর

গাজীপুরের শ্রীপুরে একটি ইলেক্ট্রনিক্স দোকানের সামনে গুলিবর্ষণ এবং ফার্নিচার দোকানে ভাংচুরের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের পাশেই স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) প্রতিকের নির্বাচনি অফিস রয়েছে। তবে গুলি বর্ষণ ও দোকানে হামলার ঘটনাটি নির্বাচন কেন্দ্রিক কি‍‍`না তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

সোমবার (০১ জানুয়ারি) দিবাগত রাত ৯ টায় উপজেলার মাওনা ইউনিয়নের সলিং মোড়ে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার ওসি শাহ জামান জানান, সলিং মোড়ে সফিকুল ইসলাম দুলুর মালিকানাধীন মীম ফার্নিচার এন্ড ইলেকট্রনিক্স দোকানে দুর্বৃত্তরা হামলা করে ফার্নিচার দোকানে ভাংচুর করে। এসময় হামলাকারী দুইজন এক রাউন্ড গুলি ফায়ার করলে স্থানীয় ব্যবসায়ীদের মধ্য আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই দুই দুর্বৃত্ত মোটরসাইকেলে করে  কালিয়াকৈরের দিকে চলে যায়। এ ঘটনায় কেউ  আহত হয়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান আরো জানান, ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা পাওয়া গেছে। গুলি বর্ষন ও দোকানে হামলার ঘটনাটি নির্বাচন কেন্দ্রিক কি‍‍`না তদন্ত করে প্রকৃত বিষয়টি জানা যাবে। গুলি বর্ষণ ও দোকানে হামলা করে ভাংচুরের ঘিটিনাটি ব্যবিসায়িক কোন বিরোধ না রাজনৈতিক (নির্বাচন সংক্রান্ত) কি‍‍`না তা তদন্তের আগে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

এআরএস