লোহাগড়ায় নারী খুন : আটক ১

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৪, ০৪:১৭ পিএম
লোহাগড়ায় নারী খুন : আটক ১

নড়াইলের লোহাগড়া উপজেলায় টয়লেটের পেছনের হাউজ থেকে আম্বিয়া খাতুন (৫৭)  নামে এক অবিবাহিত নারীর লাশ উদ্ধার করেছে থানা  পুলিশ।

শুক্রবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মল্লিকপুর ইউনিয়নের  মঙ্গলহাটা গ্রামের মধ্যপাড়া থেকে ওই নারীর লাশ উদ্ধার করে লোহাগড়া থানা পুলিশ।

আম্বিয়া উপজেলার মঙ্গলহাটা মধ্যপাড়া গ্রামের হবিবার মোল্যার মেয়ে।

লোহাগড়া থানার  তদন্ত কর্মকর্তা পরিদর্শক আব্দুল্লা আল মামুন গণমাধ্যমকে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে, জানাগেছে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা মধ্যপাড়া গ্রামের রাজ্জাক মোল্যার বাড়িতে থাকা টয়েলেটের হাউজে ওই নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে লোহাগড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন । হত্যার কাজে ব্যাবহারিত রক্তমাখা লাঠি, টর্চ লাইট ও জুতা উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে আরো জানাগেছে উভয়ে কিছুটা মানষিক ভারসাম্যহীন। এলাকাবাসী ধারণা করেন গভীর রাতে হত্যাকান্ড ঘটতে পারে।

পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই গ্রামের রাজ্জাক মোল্যার ছেলে সাব্বির মোল্যাকে (৩০)  আটক করেছে থানা পুলিশ। এ ঘটনার দু‍‍`বছর পূর্বে সাব্বির মোল্যা তার আপন মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে। দীর্ঘদিন জেল-হাজতে থাকার পর সম্প্রতি সাব্বির জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরে আসে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় সাব্বির মোল্যা নামে একজনকে আটক  করা হয়েছে। তিনি আরো জানান এ হত্যাকান্ডে মামলা প্রক্রিয়াধীন।

আরএস