রাজবাড়ীতে চেয়ারম্যান পুত্রসহ ১০জনের বিরুদ্ধে মামলা

রাজবাড়ী প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ০৬:৪১ পিএম
রাজবাড়ীতে চেয়ারম্যান পুত্রসহ ১০জনের বিরুদ্ধে মামলা

রাজবাড়ীর পাংশায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে হিন্দু পরিবারের উপর হামলা, ভাংচুর, লুটপাটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ৯ জানুয়ারী পাংশা মডেল থানায় পাট্রা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের ছেলে সাব্বির বিশ্বাসসহ ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন পাংশা উপজেলার বিলজোনা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে বিমান বিশ্বাস।  

মামলা সূত্রে জানাগেছে, জমিজমা ও সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের ছেলে সাব্বির বিশ্বাসের নেতৃত্বে রুমান আলী, হিমন মন্ডল, তারেক মন্ডল, মোমিন শেখ, আব্দুল্লাহ মন্ডল, বিকাশ বিশ্বাস, সাইফুল মন্ডল, তুষার মন্ডল, আবুল কালাম আজাদ ওরফে কালাম মাষ্টার গত ৭ জানুয়ারী সন্ধ্যা ৭টার সময় বিলজোনা গ্রামের বিমান বিশ্বাসের বাড়িতে হামলা চালায়। বিমানকে না পেয়ে গালিগালাজ করে। বিমানের পিতা অজিত বিশ্বাসকে ঘর থেকে বের করে মারধর করে।

এসময় তার জ্যাঠাতো ভাই সুরঞ্জন বিশ্বাস প্রতিবাদ করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার মা সারতী বিশ্বাসকে এলোপাথারী পিটিয়ে আহত করে। এসময় ঘরের আসবাবপত্র ভাংচুর করে ৮ লক্ষাধিক টাকার ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এইচআর