মহাদেবপুরে নিখোঁজ অটো চালকের মরদেহ পত্নীতলায় উদ্ধার

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪, ০৩:৩৩ পিএম
মহাদেবপুরে নিখোঁজ অটো চালকের মরদেহ পত্নীতলায় উদ্ধার

নওগাঁর মহাদেবপুর থেকে আজিজার রহমান (৪৮) নামে এক অটোচার্জার চালকের মরদেহ পত্নীতলায় পাওয়া গেছে। তিনি মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সাফের আলীর ছেলে। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে সড়কের পাশের খেত থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠায়।

নিহতের জ্ঞাতি ভাই রাকিব মন্ডল জানান, আজিজার রহমান অল্প কয়েকদিন আগে একটি নতুন অটোচার্জার কিনে চালাতে শুরু করেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে অটোচার্জার নিয়ে মহাদেবপুর-সরাইগাছী সড়কের পত্নীতলা উপজেলার শিবপুর হাটের দিকে যান। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিলনা।

শুক্রবার সকালে পত্নীতলা-সাপাহার পাকা সড়কের পত্নীতলা বাজার এলাকায় সড়কের পাশের খেতে উপুর হয়ে পড়ে থাকা একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে পত্নীতলা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। খবর পেয়ে সেখানে গিয়ে পরিবারের লোকজন সেটি আজিজার রহমানের মরদেহ বলে শনাক্ত করেন। তবে তার অটোচার্জারের কোন হদিস পাওয়া যায়নি। অটোচার্জারটি হাতিয়ে নেয়ার জন্যই তাকে হত্যা করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এআরএস