বিয়ের অনুষ্ঠানে এসে দুর্ঘটনায় একসঙ্গে প্রাণ গেল দুই ভাইয়ের

রাজবাড়ী প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৯:৫৯ এএম
বিয়ের অনুষ্ঠানে এসে দুর্ঘটনায় একসঙ্গে প্রাণ গেল দুই ভাইয়ের
ছবি: সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দের ঢাকা-খুলনা মহাসড়কের মোকবুলের দোকান এলাকায় মাটিবাহী একটি দ্রুতগতির ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী আপন দুই ভাই নিহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর থানার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম ওরফে মোমিন (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)।

জানা গেছে, মঙ্গলবার রাতে তাদের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। নিহতদের মেজভাইয়ের বিয়ে বৃহস্পতিবার এবং ছোটভাইয়ের বিয়ে আগামীকাল শুক্রবার। দুই ভাইয়ের বিয়েতে যোগ দিতে তারা মোটরসাইকেল নিয়ে আসছিল।

নিহতদের ফুফাতো ভাই দুলাল হো‌সেনসহ স্থানীয়রা ব‌লেন, ওরা তিন ভাই। ওদের মধ্যে মে‌ঝে ভাই শামী‌মের আজ বৃহস্প‌তিবার ও শুক্রবা‌র ছোট ভাই সুম‌নের বি‌য়ে। রাত ১০ থেকে ১১টা পর্যন্ত বাড়িতে দুই ভাইয়ের গায়ে হলুদের অনুষ্ঠান হ‌য়ে‌ছে। ওদের বড় ভাই ম‌মিন গাজীপুরের এক‌টি গার্মেন্টেসে চাকরি করত। সে অফিস শেষ ক‌রে ছোট দুই ভাইয়ের অনুষ্ঠানে যোগ দি‌তে বাড়ি‌তে আসছিলেন। বড় ভাইকে আন‌তে দৌলত‌দিয়ায় মোটরসাইকেল নি‌য়ে যায় ছোট ভাই সুমন। ওখান থেকে ফেরার প‌থে দুর্ঘটনায় একসঙ্গে দুই ভাইয়ের মৃত্যু হয়। বি‌য়ের আনন্দের প‌রিব‌র্তে এখন বাড়ি‌তে শোকের ছায়া নেমে এসেছে।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার এসআই এম আল মামুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ক‌রা হ‌য়ে‌ছে এবং সেইসঙ্গে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ত‌বে পা‌লি‌য়ে‌ছে ট্রাকের চালক ও হেলপার। এ বিষ‌য়ে নিহতদের ভাই বাদী হ‌য়ে এক‌টি মামলা ক‌রে‌ছে এবং পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে খানখানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম ইকবাল হোসেন বলেন, বিয়ে বাড়িতে এখন শোকের ছায়া নেমে এসেছে। তারা তাদের ভাইয়ের বিয়েতে যোগ দিতে আসছিলেন।

ইএইচ