কুমিল্লায় তিন কামিল পরীক্ষার্থী বহিষ্কার

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৭:৩৪ পিএম
কুমিল্লায় তিন কামিল পরীক্ষার্থী বহিষ্কার

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইসলামিয়া কামিল মাদ্রাসায় মোবাইলের মাধ্যমে অসদুপায় অবলম্বন করায় তিন কামিল পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মাদ্রাসা কেন্দ্রে অনুষ্ঠিত কামিল পরীক্ষায় মোবাইলের মাধ্যমে অসদুপায় অবলম্বন করায় তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা সমবায় কর্মকর্তা মাঈন উদ্দিন হাসান। 

বহিষ্কৃতরা হলেন- সাহেবাবাদ ইসলামিয়া কামিল মাদ্রাসার ফাযিল প্রথম বর্ষের ছাত্র মো: ইমরান হোসাইন, বাগড়া দারুল উলুম ফাযিল মাদ্রাসার ফাজিল তৃতীয় বর্ষের ছাত্র মো. রবিউল্লাহ, বাগড়া দারুল উলুম ফাযিল মাদ্রাসার ফাযিল তৃতীয় বর্ষের ছাত্র নজরুল ইসলাম। 

জানা যায়, মঙ্গলবার দুপুরে সাহেবাবাদ কামিল মাদ্রাসায় কামিল পরীক্ষায় তিন জন ছাত্র মোবাইলের মাধ্যমে অসদুপায় অবলম্বন করে। তখন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা সমবায় কর্মকর্তা মাঈন উদ্দিন হাসান তাদের কাছ থেকে পরীক্ষা চলাকালীন সময়ে মোবাইল ফোন থেকে উত্তরপত্র লেখার সময় তাদেরকে হাতেনাতে ধরে এবং মোবাইল উদ্ধার করে। পরে কেন্দ্র সচিব তাদেরকে ১ বছরের জন্য বহিষ্কার করেন। 

এব্যাপারে কেন্দ্র সচিব সাহেবাবাদ কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবদুর রহমান বলেন তাদের কাছে মোবাইল পাওয়া যায়। পরে তাদেরকে অসদুপায় প্রমাণিত হওয়ায় তাদেরকে ১ বছরের জন্য বহিষ্কার করা হয়।

আরএস