প্রাইভেটকার ধাওয়া করে ৪ ছিনতাইকারী ধরল পুলিশ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০১:২২ পিএম
প্রাইভেটকার ধাওয়া করে ৪ ছিনতাইকারী ধরল পুলিশ
ছবি: আমার সংবাদ

সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে যাওয়ার সময় প্রাইভেটকারের পিছনে ধাওয়া করে চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের প্রাইভেটকার থেকে মো. আশিক (২৪) নামের এক ভুক্তভোগীসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (০২ মার্চ) ভোর রাতে আশুলিয়ার ঘোষবাগ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- যশোর জেলার কোতয়ালী থানার কদমতলা এলাকার জাহিদ হাসানের ছেলে মো. ফয়সাল (২৯), শেরপুর জেলার সদর থানার চাপাজোরা এলাকার আব্দুল হাকিমের ছেলে শফিক (২১) এবং মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাচামারা এলাকার মৃত সালামের ছেলে মো. হাবিব (৩৩) ও একই থানার উত্তরখন্ড এলাকার ইউনুস শেখের ছেলে মো. আরিফ (২৪)। তারা সবাই আশুলিয়ার পলাশবাড়ীসহ বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে যায়।

ভুক্তভোগী মো. আশিক (২৪) শরিয়তপুর জেলার সখিপুর থানার বাহাদিকান্দি এলাকার আবুল হোসেনের ছেলে। বর্তমানে আশুলিয়ার গাজীরচট সোনিয়া মার্কেট এলাকায় ভাড়া বাসায় থাকতেন বলে জানা যায়।

পুলিশ জানায়, শনিবার ভোর রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় ডিউটিরত অবস্থায় একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ-১৪-৮২৩০) ভিতর থেকে এক ভুক্তভোগীর আত্মচিৎকার শুনতে পাই। পরে তাদের পিছনে পিছনে ধাওয়া করে আশুলিয়ার ঘোষবাগ এলাকা গিয়ে প্রাইভেটকারটি আটক করতে সক্ষম হই। এ সময় প্রাইভেটকারের ভিতর থেকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়া আশিক নামে এক ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। পরে ভিতরে থাকা চার জনকে আটক করা হয় এবং তাদের হেফাজতে থেকে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার ভোর রাতে আশিক নামের ওই ভুক্তভোগী বগাবাড়ী এলাকা দিয়ে হেঁটে বাসায় যাওয়ার সময় আটককৃতরা এসে নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে ভুক্তভোগীকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নেয়। পরে ভুক্তভোগীর নিকট থাকা ১৫ হাজার ২০০ টাকা ছিনিয়ে নেয় তারা। পরে তাকে নিয়ে বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক দিয়ে নরসিংপুর যাওয়ার সময় সে আত্মচিৎকার করে। পরে তাদের পিছনে ধাওয়া করে চার জনকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এআরএস