নেত্রকোণায় পরিচয়হীন যুবকের লাশের পরিচয় মিলেছে

আমার সংবাদ ধর্ম ডেস্ক প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০২:২১ পিএম
নেত্রকোণায় পরিচয়হীন যুবকের লাশের পরিচয় মিলেছে

ডিজিটাল তথ্য প্রযুক্তির মাধ্যমে নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলায় উদ্ধারকৃত অজ্ঞাত যুবকের গলা কাটা, মুখমণ্ডল পোড়ানে ও বিবস্ত্র লাশের পরিচয় শনাক্ত করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)। নিহত যুবকের নাম সাইফুল ইসলাম (৩৫)। সে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার আব্দুস সামাদের ছেলে।

বৃহস্পতিবার সকালে উপজেলার তেতুলিয়া গ্রামের দেওয়াজান বালুর চর থেকে ওই অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে মোহনগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন তেতুলিয়া গ্রামের পূর্ব পাশে দেওয়াজান বালুর চরের পাশ দিয়ে হাওরে যাচ্ছিল। এ সময়  চরের মধ্যে একটি মানুষ পড়ে থাকতে দেখে। 

দেখে মনে হয়, লোকটিকে দুর্বৃত্তরা জবাই করে তার পরনের জামা-কাপড় খুলে তাতে আগুন ধরিয়ে মুখটি পুড়িয়ে দিয়েছে। পরে স্থানীয়রা মোহনগঞ্জ থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে বিবস্ত্র অবস্থায় লাশটিকে উদ্ধার করে।

যুবকের গলাকাটা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নেত্রকোণা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) শাহীনুর কবির আমার সংবাদকে জানান, ক্রাইমসিনের বিশেষ টিম ঘটনাস্থলে পৌঁছে তথ্য প্রযুক্তির ব্যবহার করে লাশের পরিচয় শনাক্ত করে। 

নিহত সাইফুল ইসলাম ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার আব্দুস সামাদের ছেলে। তিনি আরও জানান, হত্যার রহস্য উদঘাটনের জন্য (পিবিআই) মাঠে কাজ করছে। আমরা আশাবাদী খুবই অল্প সময়ের মধ্যেই এ হত্যার রহস্য উন্মোচন হবে।

এইচআর