ব্যবসায়ীর টাকা ছিনতাই, ছাত্রলীগ নেতা ভাইসহ গ্রেপ্তার ৪

ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ১১:৩২ এএম
ব্যবসায়ীর টাকা ছিনতাই, ছাত্রলীগ নেতা ভাইসহ গ্রেপ্তার ৪

কিশোরগঞ্জের ভৈরবে এক ব্যবসায়ীকে পিটিয়ে পাঁচ লাখ ছিনতাইয়ের ঘটনায় ভৈরব পৌর ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক সাব্বির মিয়া (২০)  ও তাঁর ভাই সাদির মিয়াসহ (২৪) চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ছিনতাইকৃত ৪ লাখ টাকা উদ্ধার করে পুলিশ ।

ছিনতাইয়ের সাথে জড়িত থাকার বাকিরা হলো সোহাগ মিয়া (৩৫) মো. আরিয়ান মিয়া  (২৪) তাদের বাড়ি পৌর শহরের চন্ডিবের দক্ষিণ পাড়া এলাকায়।

মঙ্গলবার রাতে ভৈরব থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানের অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে প্রেস কনফারেন্সের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম।

তিনি জানান, গত ১৭ মার্চ উপজেলার তুলাকান্দি গ্রামের হাজী রইছ মিয়ার ছেলে মোক্তার হোসেন (৪৮) মোটরসাইকেল যোগে ভৈরব রানীর বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজ বাড়ীতে যাওয়ার পথে বিকাল পৌনে ৬টার দিকে চন্ডিবের ব্রিজের কাছে কয়েকজন ছিনতাইকারী অপর মোটরসাইকেলে এসে মোক্তার হোসেনের মোটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্রের মুখে তাকে মারপিট করে তার কাছ থাকা ব্যাগের ভিতরে নগদ পাঁচ লাখ টাকা এবং একটি স্যামসাং স্মার্ট ফোন জোরপূর্বক ছিনতাই করে পালিয়ে যায়।

এঘটনায় অভিযোগের প্রেক্ষিতে ভৈরব থানার মামলা গ্রহণের পর ছিনতাইকারীকে গ্রেপ্তার ও টাকা উদ্ধারের জন্য পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে ৩লাখ ৯২ হাজার একশত টাকা উদ্ধার করে। অবশিষ্ট থাকা ও মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। 

আটককৃত ৪ আসামির মধ্যে সোহাগ মিয়াকে ১৬৪ ধারা জবানবন্দির জন্য সকালে কিশোরগঞ্জ কোর্টে নেয়া হয়েছে এবং বাকী তিন আসামিকে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে ভৈরব পৌর ছাত্রলীগের সভাপতি ছালেম রহমান মিকদাত জানান, তার সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক সাব্বিরের ছিনতাই ঘটনায় গ্রেপ্তার হওয়ার বিষয়টি বিভিন্ন মাধ্যমে তিনি জেনেছেন। দলীয় ফোরামে আলোচনা করে তাঁর বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এইচআর