হাতীবান্ধায় নারী ইউপি-সদস্যের স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৭:২৮ পিএম
হাতীবান্ধায় নারী ইউপি-সদস্যের স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্যের স্বামী মোকছেদ আলীর (৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে কি কারণে  দিন দুপুরে গলায় ফাঁস দিয়েছেন তা এখনো জানা যায়নি।

রবিবার দুপুরে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের তিস্তা ব্যারাজ সংলগ্ন ময়নারচর এলাকার একটি গাছ থেকে মোকছেদ আলীর মরদেহটি উদ্ধার করা হয়। তিনি গড্ডিমারী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হামিদা বেগমের স্বামী।

ঘটনার বিবরণে গড্ডিমারী ইউপি সদস্য জাকির হোসেন বলেন, রবিবার দুপুরে গড্ডিমারী ইউনিয়নের দোয়ানী তিস্তা ব্যারাজ সংলগ্ন ময়নার চর এলাকার ভুট্টা ক্ষেতে এক কৃষক পানি দিচ্ছিলেন। পানি দেওয়ার সময় ক্ষেতের পাশের একটি গাছে মোকছেদ আলীর মরদেহটি ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। এ সময় তার পরনে লুঙ্গি ও শার্ট ছিল। সেই লুঙ্গির ভাজ থেকে একটি বিষের বোতল এবং শার্টের পকেট থেকে একটি মোবাইল ফোন পাওয়া যায়।

এ বিষয়ে দোয়ানী তিস্তা ব্যারাজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) মুক্তা সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে তিনি গলায় ফাঁস দিয়েছেন তা এখনো জানা যায়নি। এছাড়া এখন কিছু বলা যাচ্ছে না, তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

 

বিআরইউ