বাগেরহাটে  যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ৪

বাগেরহাট প্রতিনিধি: প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ০৬:৩৩ পিএম
বাগেরহাটে  যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ৪

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মিরাজ মোল্লা (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষরা।

রবিবার (২৯ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বদনীভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। পরে থানা পুলিশ ওই যুবককে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে পাঠায়, অবস্থা গুরুত্বর হওয়ায়  তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গুরুতর আহত মিরাজ মোল্লা ওই গ্রামের লতিফ মোল্লার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন।

এদিকে এ ঘটনায় সোমবারি সকালে আহতের বাবা লতিফ মোল্লা বাদী হযে ৫জনকে আসামীকে থানায় মামলা দায়ের করেছেন । পুলিশ মামলার প্রধান আসামি কাওছার শেখ (২৫)সহ একই পরিবারের ৪ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার অপর আসামিরা হচ্ছেন, কাওছারের পিতা লিয়াকত শেখ(৬৫), মা জাহানারা বেগম(৫০) ও ভাই রহিম শেখ(৩২)।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, প্রতিপক্ষরা গরু জবাই করা ছুড়ি দিয়ে মিরাজকে কুপিয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। হামলায় ব্যবহৃত পাইপ ও গরু জবাইয়ের ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার ৫জন আসামীর ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীকের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। হামলাকারী ও আহতের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে। 

 

বিআরইউ