শ্বশুরের স্বপ্ন পূরণ, বউকে আনলেন হেলিকপ্টারে উড়িয়ে

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি প্রকাশিত: মে ৩, ২০২৪, ০৮:১২ পিএম
শ্বশুরের স্বপ্ন পূরণ, বউকে আনলেন হেলিকপ্টারে উড়িয়ে

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় স্বপ্ন পূরণে হেলিকপ্টারে উড়িয়ে ছেলে ও ছেলের বউকে নিয়ে এলেন ভাতগ্রাম ইউনিয়নের ইউপি সদস্য রফিকুল ইসলাম আকন্দ।

তিনি উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বুজরুক জামালপুর গ্রামের ইউপি সদস্য। তিনি তার একমাত্র ছেলে হযরত আলীকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর গ্রামের এনামুল মণ্ডলের একমাত্র মেয়ে রেফা মনির সঙ্গে বিবাহ সম্পূর্ণ করে হেলিকপ্টারে উড়িয়ে নিয়ে এসেছেন।

শুক্রবার দুপুরে ভাতগ্রাম স্কুল এন্ড কলেজ মাঠ থেকে হেলিকপ্টারেযোগে বর নিয়ে জামালপুর ইউনিয়নের আমিনুল ইসলাম নান্নুর ইট ভাটায় গিয়ে নেমে মাইক্রোযোগে ফরিদপুর ইউনিয়নের ইসবপুর গ্রামের এনামুল মণ্ডলের একমাত্র মেয়ে রেফা মনির সঙ্গে বিবাহ দেয়। বিবাহ শেষে হেলিকপ্টারে উড়িয়ে ছেলে (বর) হযরত আলী ও ছেলের বউ (নববধূ) রেফা মনিকে নিয়ে ভাতগ্রাম স্কুল এন্ড কলেজ মাঠে এসে ঘোড়ার গাড়িতে করে বুজরুক জামালপুর নিজ বাড়িতে নিয়ে যান।

এ বিষয়ে ইউপি সদস্য রফিকুল ইসলাম আকন্দ জানান, দীর্ঘদিন থেকে আমার স্বপ্ন ছিল ছেলেকে হেলিকপ্টারে করে নিয়ে গিয়ে দেনমোহর বুঝিয়ে দিয়ে বিবাহ করিয়ে ছেলের বউকে ঘরে নিয়ে আসবো। আল্লাহর রহমতে আজ আমার সেই ইচ্ছে ও বুকের ভেতর লালিত স্বপ্ন পূরণ হলো।

এ সময় উপস্থিত ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজার রহমান বলেন, আমি নিজে বরযাত্রী হিসেবে উপস্থিত ছিলাম।

ইএইচ