উপজেলা পরিষদ নির্বাচন

ভোলায় আচরণবিধি সংক্রান্ত সভা

ভোলা প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২৪, ০৩:৫৮ পিএম
ভোলায় আচরণবিধি সংক্রান্ত সভা

ভোলায় আসন্ন দ্বিতীয় ধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে জেলার ভোলা সদর, বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে নির্বাচনি আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত আইনশৃঙ্খলা রক্ষা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান।

এতে সদর উপজেলা, বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার সকল চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা অংশগ্রহণ করেন।

এ সময় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সকলকে নির্বাচন কমিশনের আইন মেনে চলতে হবে, কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে বিষয় সবাইকে সতর্ক থাকতে হবে। এবারের উপজেলা পরিষদ নির্বাচন  অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। যদি কোথাও কোন আইনের ব্যত্যয় ঘটে সেটা মেনে নেওয়া হবে না বলে জানান তিনি।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. জাহিদ হোসেন প্রার্থীদের মাঝে নির্বাচনি আচরণবিধি তুলে ধরেন এবং তা মেনে চলার আহ্বান জানান।

সভায় আরও বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মামুন আর রশিদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মো. মোশারফ হোসেন, মো.ইউনুছ, মো. ইউসুফ, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেহানা ফেরদৌস, দৌলতখান উপজেলার চেয়ারম্যান প্রার্থী মো. ইয়াসিন লিটন, বোরহানউদ্দিন উপজেলার চেয়ারম্যান প্রার্থী মো. রাসেল আহমেদসহ অন্যরা।

ইএইচ