প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: প্রতিবাদে ঢাকা কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

ঢাকা কলেজ প্রতিনিধি প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০২:৫৫ পিএম
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: প্রতিবাদে ঢাকা কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি নেতার ‘হত্যার হুমকি’র প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা কলেজ ছাত্রলীগ। মঙ্গলবার (২৩ মে) বেলা ১২টায় কলেজের হল গেট থেকে থেকে মিছিল শুরু করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মিছিলটি নায়েমের গলি হয়ে সাইন্স ল্যাব মোড় থেকে নীলক্ষেত মোড় প্রদক্ষিণ করে মুক্তমঞ্চে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ঢাকা কলেজের ছাত্রনেতা জসিম উদ্দীন বলেন, দেশবিরোধী যেকোনও ষড়যন্ত্র মোকাবিলায় রাজপথে ছাত্রলীগ প্রস্তুত আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ষড়যন্ত্রকারীদের রাজপথেই জবাব দেওয়া হবে। এসময় হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার শাস্তির দাবি করেন তিনি।

ছাত্রনেতা বিল্লাল বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের নূন্যতম আস্থা নেই। অতিদ্রুত আবু সাইদ চাঁদকে গ্রেফতারের দাবি জানান তিনি ।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন তিতাস, জনি, আমিনুল, সূর্য, শফিক, মাসুম, ইকরাম, হাসু, রাকিব, সজিব, অলি, ফারুক, সুমন, বাবু, মানিক, শুভ সহ আরও অনেকেই ।

প্রসঙ্গত, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া এক জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, আর ২৭ দফা ১০ দফা নাই। এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করতে যা যা করার দরকার আমরা তা করব।

আরএস