এসএসসি-দাখিল পরীক্ষার্থী

পানি-শিক্ষা সামগ্রী বিতরণ করল ছাত্রলীগ

চট্টগ্রাম প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১২:৩৮ পিএম
পানি-শিক্ষা সামগ্রী বিতরণ করল ছাত্রলীগ
ছবি: আমার সংবাদ

শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য হেল্প ডেস্ক স্থাপন এবং সুপেয় পানি ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে ২১ নং জামাল খাঁন ওয়ার্ড ছাত্রলীগ।

রোববার (১৮ফেব্রুয়ারি) নগরীর জামাল খাঁন এর ঐতিহ্যবাহী, ডঃ খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সম্মুখে জামাল খাঁন ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি  জুবায়ের আলম আশিকের  উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির বিষয়ে জুবায়ের আলম আশিক বলেন, শিক্ষামন্ত্রী হিসেবে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয় দ্বায়িত্ব নেয়ার পর থেকে শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট করার লক্ষ্যে গুণীজনদের সঙ্গে আলোচনার মাধ্যমে বিরামহীন কাজ করে যাচ্ছেন। আমরা তার কর্মী হিসেবে এই ধারাকে অব্যাহত রাখতে উনার নিজ সংসদীয় ৯ আসনে পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের পাশে থাকছে ছাত্রলীগ এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আগামীর ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে “রূপকল্প ভিশন-২০৪১” বাস্তবায়নের লক্ষ্যে স্মার্ট চিন্তাভাবনার মাধ্যমে তরুণ শিক্ষার্থীদের জন্য ইতিবাচক কাজ করার চেষ্টা করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, কোতোয়ালি থানা ছাত্রলীগ এর সহ সম্পাদক ইমরান হোসাইন জোভান, ২১নং জামাল খাঁন ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জাবেদ আলম আলিফ, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সাদমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক, আবু মোহাম্মদ জুবায়ের, তামজিদ শাহরিয়ার ভূবন, মোঃ সাজিদ, মোঃ রাফি, ইজাজ উদ্দিন মাহমুদ প্রমুখ।

বিআরইউ