গালাগালি করে যদি শান্তি লাগে, আমি তাতেই খুশি: পূর্ণিমা

বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ০৭:০৪ পিএম
গালাগালি করে যদি শান্তি লাগে, আমি তাতেই খুশি: পূর্ণিমা

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা নিজের তৃতীয় বিয়ে নিয়ে এতোদিন চুপ করে থাকলেও অবশেষে গণমাধ্যমে নিন্দুকদের কড়া জবাব দিলেন এই অভিনেত্রী।

তিনি বলেন, বিয়ের আগে থেকেই এমনটা ধারণা করেছিলাম। আর এজন্য প্রস্তুতিও নিয়ে রেখেছিলাম। জানতাম, বিয়ের পর রবিনের (স্বামী) বয়স নিয়ে কথা উঠবে। যারা এসব লিখছেন কিংবা লিখতে না পারলে তারা ভালো থাকবেন না।তারা আমাকে দুই–তিনটা গালি দিতে না পারলে, উল্টো পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া করেন। তাদের উদ্দেশে বলছি এসব কথা। আমাকে নিয়ে এভাবে গালাগালি করে যদি শান্তি লাগে, আমি অনেক খুশি।’ তবে স্বামীর প্রকৃত বয়স নিয়ে কোনো কথা বলেননি পূর্ণিমা। শুধু সমালোচকদের জবাব দিয়েছেন।

জানা যায়, গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে পূর্ণিমা ও রবিনের (স্বামী) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তবে তা প্রকাশ্যে আসে কিছুদিন পর। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন।

প্রসঙ্গত, পূর্ণিমার বরের নাম আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। পাশাপাশি সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন।

এবি