ব্যস্ততা বেড়ে গেছে মৌসুমী মৌর

বিনোদন প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২, ০২:৪০ এএম
ব্যস্ততা বেড়ে গেছে মৌসুমী মৌর

অভিনয়ে, উপস্থাপনায় এবং বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা— এ তিনটি ক্ষেত্রেই যেন কিছুদিনের মধ্যেই এ প্রজন্মের মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা মৌসুমী মৌর ব্যস্ততা বেড়ে গেছে অনেকটাই। আগের চেয়ে ব্যস্ততা যে বেড়ে গেছে— এমন ভালো লাগার খবরটি মৌসুমী মৌ নিজেই জানালেন।

এরই মধ্যে মৌ জুলফিকার ইসলাম শিশিরের ‘বিশ্ব প্রেমিক’, আদিফ হাসানের ‘ভাইয়ের বিয়ে’ (নাম পরিবর্তন হতে পারে) ও ইমন রাবেকের ‘কালো মেয়ে’ নাটকের কাজ শেষ করেছেন। প্রত্যেকটি নাটকেই গল্পের কেন্দ্রীয় চরিত্রের একটিতে অভিনয় করেছেন তিনি।

এছাড়াও এরই মধ্যে তিনি গ্রামীণ ফোনের ফুটবলকেন্দ্রিক একটি অনলাইন বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেছেন। মডেল হিসেবে ফটোশুটে অংশ নিয়েছেন দারাজেরও, যা আগামী জানুয়ারিতে প্রকাশ পাবে বলেও জানান মৌসুমী মৌ।

এরই মধ্যে মৌসুমী মৌ জানান, পরিচালক জুয়েল এলিনের পরপর তিনটি নাটকেও তিনি অভিনয় করেছেন। নাটকগুলো প্রচারের অপেক্ষায় রয়েছে। উপস্থাপনাতেও বেশ প্রশংসা কুড়াচ্ছেন মৌসুমী মৌ।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া সিরামিক এক্সপো-২০২২’-এ উপস্থাপনা করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এখানে তার উপস্থাপনার নান্দনিকতায় মুগ্ধ হয়ে উপস্থাপনাতেই তার ব্যস্ততা বেড়ে গিয়েছিল। এদিকে আজ মৌসুমী মৌর জন্মদিন। জন্মদিন উপলক্ষে আজ তেমন বিশেষ কোনো কাজ রাখেননি।

তবে তিনি জানান, আজ চৌধুরী পরিবারকে নিয়ে একটি আবহ চিত্রের ভয়েজ দেবার জন্য হয়তো বাসা থেকে কিছুটা সময়ের জন্য হলেও বের হওয়ার সম্ভাবনা রয়েছে।

নিজের কাজ এবং জন্মদিন প্রসঙ্গে মৌসুমী মৌ বলেন, ‘আমি ভীষণ সন্তুষ্ট এবং নিজের কাজ নিয়ে তৃপ্ত যে আমার কাজগুলো দর্শক দেখছেন, উপভোগ করছেন এবং সেসব কাজের জন্য আমি সাড়াও পাচ্ছি। বিশেষ করে কাছের মানুষদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি। আমি বিগত পাঁচ বছরেরও বেশি সময় ধরে শ্রম দিয়ে আসছি।

সেই শ্রমের ফল পাচ্ছি। আমার পরিবার আমাকে অনুপ্রাণিত করছে, সহযোগিতা করছে— এটাই আমার সৌভাগ্য। আর জন্মদিনে সবার কাছে দোয়া চাই, আশীর্বাদ চাই যেন সব সময় সুস্থ থাকতে পারি, ভালো থাকি।

আর আরও ভালো ভালো কাজ করারও যেন সুযোগ পাই, কারণ একজন ভালো অভিনেত্রী হবারই স্বপ্ন আমার।’ মৌসুমী মৌ অভিনীত প্রথম নাটক ছিল জুলফিকার ইসলাম শিশিরের ‘অভিমানী তুমি ঘারত্যাড়া আমি’। মোশাররফ করিমের সঙ্গে ‘পিনিকেই ঝিনিক’ নাটকটি তার অভিনীত আলোচিত নাটক।