বিশ্ব ইজতেমায় নায়ক ইমন

বিনোদন রিপোর্ট প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ০১:৫৬ এএম
বিশ্ব ইজতেমায় নায়ক ইমন

গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিচ্ছেন ঢাকাই সিনেমার অভিনেতা মামনুন হাসান ইমন। শুক্রবার থেকে শুরু হওয়া দ্বিতীয় পর্বে তিন দিনই তিনি থাকছেন ইজতেমা ময়দানে। ইজতেমার দ্বিতীয় পর্বের মিডিয়া সমন্বয়ক মোহাম্মদ সায়েম এ তথ্য জানিয়েছেন। এছাড়া ইজতেমায় অংশ নেয়ার কয়েকটি ছবিও ইমন পোস্ট করেছেন তার ফেসবুক ওয়ালে। সাথে আছেন তার এক সিনেমার প্রযোজক।

নায়ক ইমন দৈনিক আমার সংবাদের মুঠোফোনে জানিয়েছেন, গত শুক্রবার টঙ্গীর তুরাগ তীরে ইজতেমা ময়দানে তিনি জুমার নামাজ পড়েছেন। তিনি ইজতেমা ময়দানেই খাওয়া-দাওয়াও সারছেন। এছাড়াও ময়দানে এসেই উপস্থিত সবার সঙ্গে কুশল বিনিময় করছেন। তবে এরপর হজে যাবার কথাও জানান এই নায়ক।

সায়েম জানান, বৃহস্পতিবার রাতেই ইজতেমা মাঠে আসেন ইমন। ময়দানে এসেই তিনি উপস্থিত সবার সঙ্গে কুশল বিনিময় করেন, তাদের খোঁজ-খবর নেন। শুক্রবার বাদ ফজর আম বয়ানের মধ্য দিয়ে গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে শুরু হয়েছে ইজতেমার দ্বিতীয় পর্ব। আজ আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এবারের আয়োজন। মাওলানা সাদ পক্ষের অনুসারীরা এ পর্বের ইজতেমা পরিচালনা করবেন। আর গত ১৩ থেকে ১৫ জানুয়ারি অনুষ্ঠিত প্রথম পর্ব পরিচালনা করেছেন মাওলানা জোবায়েরের অনুসারীরা।