গুরুতর আহত অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০৪:৩১ পিএম
গুরুতর আহত অমিতাভ বচ্চন

শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন অমিতাভ বচ্চন। ভারতের হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিং করতে গিয়ে ঘটেছে বলে অভিনেতা তাঁর ব্লগে জানিয়েছেন।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ভারতের হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করছিলেন তিনি। সেখানেই পাঁজরে চোট পান বিগ বি। বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে। তড়িঘড়ি করে অভিনেতাকে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁর প্রয়োজনীয় পরীক্ষা করেন। বুকে বাঁধা রয়েছে ব্যান্ডেজ।

অভিনেতা তাঁর ব্লগে লিখেছেন, ‘বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে।’ তিনি আরো লেখেন, ‘ব্যথার জন্য ওষুধ খাচ্ছি। বাড়িতেই শুয়ে রয়েছি। কিন্তু প্রয়োজন মতো হাঁটাচলা করতে পারছি।’

এর আগেও আশির দশকেও তিনি শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন। কুলি ছবির শ্যুটিং করার সময় তিনি ভয়ানক আঘাত পেয়েছিলেন। সেই আঘাত এতটাই গুরুতর ছিল তখন অনেকেই ভেবেছিলেন যে বলিউডের শাহেনশাহের বুঝি সুস্থ হওয়া হলো না। এমনকি তাঁকে তো সেই সময় ক্লিনিক্যালি মৃত হিসেবে প্রায় ঘোষণা করে দেওয়া হয়েছিল। কিন্তু ভাগ্যের জোরে তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন, সুস্থ হয়ে ওঠেন। এখন আবার এই ৮০ বছরের অভিনেতা গুরুতর আঘাত পেলেন।