নতুন লুকে নৃত্যশিল্পী নিক্কি আহমেদ

বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৬:২৬ পিএম
নতুন লুকে নৃত্যশিল্পী নিক্কি আহমেদ

সম্প্রতি মডেল-নৃত্যশিল্পী নিক্কি  আহমেদ নতুন লুক সবাইকে অবাক করেছে ।রাজশাহীর মেয়ে নিক্কি সমানতালে মডেলিং ও নৃত্যশিল্পী হিসেবে প্রশংসনীয় ভূমিকা পালন করছে। নতুন লুকের ফটোসেশনের পর তাঁর গ্ল্যামার লুক নির্মাতাদের কাছে দারুণ সাড়া ফেলেছে। দেশে বিদেশে তার আরও প্রোগ্রামের শিডিউল দীর্ঘ হচ্ছে । ছোটবেলা থেকেই নৃত্যশিল্পী হিসেবে বিভিন্ন অনুষ্ঠানে পারফরম্যান্স করেছেন সেই সাথে মডেলিং চালিয়ে গেছেন নিয়মিত। 


নিক্কি বলেন ,নাচের প্রতি আমি ছোট বেলা থেকেই একটু আকর্ষণ বোধ করতাম। আমি শিল্পী পরিবারের মেয়ে। আমার পরিবারের সবার ভেতরে শিল্প সংস্কৃতিক চর্চা বিরাজমান। আমার যখন আট বছর বয়স তখন থেকে  শিক্ষক সাইফুল ইসলাম রানার কাছ  থেকে আমার নাচের প্র্যাক্টিস শুরু হয়। তিনি আরও বলেন, বর্তমানে বেশকিছু ফটোশুট করেছি। নিয়মিত স্টেজ পারফর্ম করছি, মডেলিং করছি। এছাড়াও আমাদের রাজশাহীতে বিমূর্ত কালচারাল একাডেমিতে বেশ কয়েকবছর নাচের  শিক্ষক হিসেবেও দায়িত্ব পালন করেছি। 
নিক্কির ছোট বেলার স্মৃতি বলতে গিয়ে তিনি বলেন, ছোট বেলায় শো শেষ করে বাসায় ফিরতে দেরি হওয়ায় বাবা বাসা থেকে বের করে দিলে ছাদে গিয়ে ঘুমাই তারপর সকালে কাক এসে ঠোকর দিয়ে ঘুম ভাঙ্গায় বলেই হেসে উঠলেন নিক্কি। 
তবে ভবিষ্যতে তার পরিকল্পনা একজন সফল ব্যবসায়ী হওয়া। কারণ হিসেবে তিনি বলেন আমাদের দেশে নৃত্যশিল্পীদের সঠিক মূল্যায়ন আর আগের মতো হচ্ছে না।  অনেক শিল্পীর সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। একটা সময় মানুষের সহযোগিতা ও দয়ার উপর বেচে থাকতে হয়। ভবিষ্যতে একজন সফল ব্যবসায়ী হওয়ার ইচ্ছে। সেই লক্ষে কাজ করছি, বিভিন্ন ইভেন্ট প্ল্যানার হিসেবে এরইমধ্যে নিজের একটা পরিচয় গড়ে উঠেছে কর্পোরেট প্রতিষ্ঠান গুলোর সাথে। আশাকরি আরও ভালো ভালো কাজ করে ইনশাআল্লাহ সামনে এগিয়ে যেতে পারবো সবার দোয়ায়। বড় পর্দায় কাজের ব্যাপারে নিক্কি বলেন ভালো গল্প পেলে ইচ্ছে আছে কাজ করার তবে তা এখনই না। নিজেকে আরও ঝালাই করে নিতে চাই। কারণ ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে সিনেমা বড় একটা ভূমিকা রাখে। 

সোহাগ