মারুফের কথা ও সুরে গাইলেন ওয়াসী

বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৬:৫১ পিএম
মারুফের কথা ও সুরে গাইলেন ওয়াসী

একটাবার তো বলতে পারো, ভালোবাসি মিথ্যে করে। যায় বেঁচে যায়, ডুবতে থাকা, একটা হৃদয়, ওটুকু ধরেই।" - এমন কথার একটি গানে কণ্ঠ দিলেন এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী খায়রুল ওয়াসী। গানটির কথা, সুর ও সংগীত করেছেন শাখাওয়াত হোসেন মারুফ। ইতোমধ্যেই গানটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। খুব শীঘ্রই গানটি শাখাওয়াত হোসেন মারুফের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

গানটি প্রসঙ্গে গীতিকবি ও সুরকার মারুফ বলেন, খায়রুল ওয়াসী, এ সময়ের একজন প্রতিভাবান কণ্ঠশিল্পী। সে গানের সাথে সম্পৃক্ত হতে জানে। ভালো গানের প্রতি ক্ষুধা তার মধ্যে রয়েছে। ওয়াসী যে ধরনের গান গায়, আমি চেষ্টা করেছি তার বাইরে এসে একটু ভিন্ন কিছু করার। আশা করি, শ্রোতারা এ গানে ওয়াসীকে অন্যরকম এক ওয়াসী হিসেবে পাবেন।

গানটি প্রসঙ্গে শিল্পী খায়রুল ওয়াসী বলেন, অনেক প্রতীক্ষার পর গানটি আসছে। মারুফ ভাইয়ের কথা ও সুরের প্রতি আমার ভালো লাগা অনেক আগ থেকেই। আমার সৌভাগ্য হয়েছে তার কথা, সুর ও সঙ্গীতে বেশ কিছু গান গাওয়ার। যেগুলো প্রকাশের অপেক্ষায় রয়েছে। এই গানটি নিয়ে আমি খুবই আশাবাদী। আমার শ্রোতাদের এ গানটি ভালো লাগবে বলেই আমার দৃঢ় বিশ্বাস।

একটাবার তো বলতে পারো" শিরোনামের এ গানটির মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন মারুফ নিজেই। এ প্রসঙ্গে মারুফ বলেন, "এর আগে আমার পরিচালনায় বেশ কিছু মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। তবে সিনেমাটোগ্রাফার হিসেবে এটাই আমার প্রথম প্রচেষ্টা। আশা করি নির্মাণটি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, গান লেখা ও সঙ্গীত পরিচালনার পাশাপাশি এর আগেও শাখাওয়াত হোসেন মারুফ "অলস সময়", "তুমি আমার জানা উত্তর", "মা", "একটা কথা হয়নি বলা" সহ বেশ কিছু গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন।

ইএইচ