র‌্যাব নিয়ে ডয়চে ভেলেকে সাক্ষাৎকার দেয়া নাফিজ গ্রেপ্তার

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ১১:৩৮ এএম
র‌্যাব নিয়ে ডয়চে ভেলেকে সাক্ষাৎকার দেয়া নাফিজ গ্রেপ্তার

র‌্যাব নিয়ে ডয়চে ভেলের নির্মিত তথ্যচিত্রে সাক্ষাৎকার দেওয়া যুবক নাফিজ মোহাম্মদ আলমকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে ভাটারা থানা পুলিশ। একটি পুরাতন ওয়ারেন্টের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১০ এপ্রিল) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ভাটার থানার তদন্ত কর্মকর্তা মো. শরিফুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারের সময় নাফিজের বাসা থেকে বিদেশি মদের বোতল, মদের খালি বোতল এবং পুলিশের স্টিকারযুক্ত একটি মোটরবাইক জব্দ করা হয়েছে।

তদন্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, একটি পুরোনো ওয়ারেন্টের ভিত্তিতে তাকে গ্রেপ্তার দেখিয়ে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ জানান, নাফিজের বিরুদ্ধে পুরোনো একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল। গতকাল রোববার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। আজ তাকে আদালতে পাঠানো হবে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় আজ ভাটারা থানায় পুলিশ নাফিজের বিরুদ্ধে একটি মাদকের মামলা করেছে।

এর আগে ২০২১ সালের নভেম্বরে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হয়েছিলেন নাফিজ। সে সময় নাফিজের বাসা থেকে মাদক উদ্ধারের কথা জানিয়েছিল র‌্যাব।

এআরএস