এশিয়া কাপে দলে জায়গা না পেয়ে ইশান কিষানের আবেগঘন স্ট্যাটাস

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ০৩:০১ পিএম
এশিয়া কাপে দলে জায়গা না পেয়ে ইশান কিষানের আবেগঘন স্ট্যাটাস

ভারত তাদের এশিয়া কাপ মিশন শুরু করে দিয়েছে ইতোমধ্যেই। গত সোমবার বিসিসিআই ২৭ আগস্ট থেকে শুরু হওয়া এশিয়া কাপ ২০২২-এর জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। তবে সেই দলে আইপিএলের সবচেয়ে দামী খেলোয়াড় ঈশান কিষাণের জায়গা হয়নি। এরপরই রীতিমতো রেগে আগুন তিনি। ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে নিজের মনের কথা জানিয়ে দিয়েছেন তিনি। 
এর ফলে অবশ্য ভারতীয় পরিমণ্ডলে গুঞ্জন সৃষ্টি হয়েছে বেশ। প্রশ্ন উঠছে, ভারতীয় দলে কিষাণের ভূমিকা শেষ হতে চলল কি না।

সেই প্রশ্নের উত্তর সহসাই মিলবে না। তবে এরই মধ্যে আবারও আলোচনায় চলে এসেছেন কিষাণ। সামাজিক যোগাযোগ মাধ্যমে রহস্যপূর্ণ এক স্ট্যাটাসে তিনি খোঁচা দিয়েছেন নির্বাচকদের।

২০২২ সালের এশিয়া কাপের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়েছেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষান।

ইশান ছাড়াও কেরালার উইকেটরক্ষক সঞ্জু স্যামসনও ভারতীয় দলে জায়গা করে নিতে পারেননি। সুঞ্জ স্যামসন থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি, তবে ইশান কিশান একটি আবেগময় লাইন শেয়ার করেছেন।

এশিয়া কাপ ২০২২ থেকে বেরিয়ে আসার পরে ইশান কিশান তার আত্মা হারাননি এবং তার ইনস্টাগ্রাম গল্পে র‌্যাপ গানের কিছু অনুপ্রেরণামূলক লাইন পোস্ট করেছেন। এই লাইনের কিছু শব্দ হল-
এখন এমন হয়ো না, আহত হলেও কেউ তোমাকে বোকা ভাববে, চাকরিচ্যুত হবে, তুমি পিছিয়ে থাকো, কিন্তু সামনের মানুষগুলোর মতো হারিয়ে যেও না। আমার কথা শুনে কোথায় যাব? নাকি আমি বলব যে ঘৃণা বদলে গেছে। জানিয়ে রাখি ২৭ আগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। ২৮ আগস্ট ভারতকে প্রথম ম্যাচ খেলতে হবে পাকিস্তানের বিরুদ্ধে। রোহিত শর্মার নেতৃত্বে এই মেগা ইভেন্ট জিততে চায় টিম ইন্ডিয়া। 


আমারসংবাদ/টিএইচ