Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ট্যাক্সিচালকের স্বীকারোক্তি: ধর্ষণ মামলায় জামিন পেয়ে ধর্ষণ করেছি

ডিসেম্বর ৮, ২০১৪, ১১:৪৫ এএম


ট্যাক্সিচালকের স্বীকারোক্তি: ধর্ষণ মামলায় জামিন পেয়ে ধর্ষণ করেছি

  দিল্লিতে ধর্ষণে অভিযুক্ত ট্যাক্সিচালক শিবকুমার যাদবের স্বীকারোক্তি ধর্ষণ নিয়ে দেশের আইনের উপর প্রশ্ন তুলে দিল। গত রোববার গ্রেফতার হওয়ার পর সোমবার পুলিশের জাজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে, এর আগেও ২০১১ সালে একটি ধর্ষণের মামলায় ৭ মাস জেল খেটেছিল সে। পরে তাকে জামিন দেওয়া হয়। জামিনে মুক্ত থাকাকালীন ২৫ বছর বয়সি এই মহিলাকে নিজের লালসার শিকার বানিয়েছে ট্যাক্সিচালক শিবকুমার।

প্রসঙ্গত যে গাড়িতে ওই মহিলাকে ধর্ষণ করা হয়, সেটি শিবকুমারের মখুরার বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। তথ্যপ্রমাণের জন্য তার ভিতরে পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

ডেপুটি কমিশনার (নর্থ) মধুর বর্মা জানান, 'আমরা অভিযুক্তের আগের মামলাগুলিও দেখছি। সে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে ওই ২৫ বছর বয়সি মহিলাকে গাড়ির মধ্যে ধর্ষণ করেছে। এর পর পুলিশে অভিযোগ না জানানোর জন্য তাঁকে খুনের হুমকিও দেয়। তার পর সেই গাড়ি নিয়েই দিল্লি থেকে মখুরার চন্দ্রপুরী মহল্লায় নিজের পৈত্রিক বাড়িতে পালিয়ে যায়। সেখানে ওর স্ত্রীর সন্দেহ হয়। শিবকুমার তার স্ত্রীকে জানায়, ওর নামে মিথ্যে রটানো হয়েছে। সে ষড়যন্ত্রের শিকার।

এতেই শেষ নয়, গ্রেফতার হওয়ার আগে চলে কয়েক প্রস্থ নাটক। একটি ঘরে ঢুকে ভিতর থেকে দরজা বন্ধ করে রেখে সে সাহায্যের জন্য চিতৎকার করে বলতে থাকে, সে কোনও দোষ করেনি। পরে দরজা ভেঙে পুলিশ তাকে গ্রেফতার করে। কিন্তু কী ভাবে ধরা হল তাকে?

পুলিশ জানিয়েছে, মোবাইলের টাওয়ার লোকেশন দেখেই তার পিছনে ধাওয়া করা হয়েছিল। কিন্তু খানিক বাদে টাওয়ার আর পাওয়া যায়নি। খোঁজখবর করে মথুরায় গিয়ে তার সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে রোববার সন্ধ্যায় ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করার পরই পুলিশের কাছে ফোন করে শিবকুমারের ঠিকানা জানিয়ে দেন জনৈক গ্রামবাসী।