Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

৫০ বছর বয়সী নারীকে বিয়ে করলেন ৭৫ বছরের বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২০, ২০২০, ১১:১৮ এএম


৫০ বছর বয়সী নারীকে বিয়ে করলেন ৭৫ বছরের বৃদ্ধ

নাম তার হাতেম আলী। বয়স ৭৫ বছর। পাঁচ মেয়ে ও এক ছেলে সন্তান রেখে পাঁচ বছর আগে না ফেরার দেশে চলে যান স্ত্রী। স্ত্রী মারা যাওয়ায় নিঃসঙ্গতার মধ্যে দিন কাটছিল ঝিনাইদহ সদর উপজেলার গাড়ামারা গ্রামের এই বৃদ্ধের।

এ অবস্থায় আবারও বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। স্বামী পরিত্যক্তা ৫০ বছর বয়সী এক নারীর সঙ্গে শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে বিয়ে হয় তার।

হাতেম আলী ও জহুরন নেছা দম্পত্তি বিয়ে বিষয় এলাকার পাড়া মহল্লা, চায়ের দোকানে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। বিয়েতে ১৫০ বর ও কনে যাত্রী নিয়ে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা।

ঝিনাইদহ শহরের নতুন কোর্টপাড়া এলাকার বাসিন্দা প্রবাসী জাহিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, তিনি তার ঘর নির্মাণের কাজ করাচ্ছিলেন। হাতেম আলীর বিয়ের জন্য পাত্রী খোঁজা হচ্ছে এমন কথা শোনার পর খোঁজ পান সদর উপজেলার গয়েশপুর গ্রামের জহুরন নেছার। ১ সপ্তাহ যাবত চলে পাত্র ও পাত্রীর দেখাশোনা।

এ বিষয়ে হাতেম আলী বলেন, এই বৃদ্ধ বয়সে আল্লাহর রহমতে একজন জীবনসঙ্গী পেলাম। আল্লাহ যেন আমাদের সুখী রাখেন। কিছুদিন পর আমার স্ত্রীকে আমি ১০ কাঠা জমি লিখে দিব।

সবপক্ষের সম্মতি থাকায় শনিবার রাতে প্রবাসী জাহিদুল ইসলামের বাড়িতে বিয়ে সম্পন্ন হয়। ১০ হাজার টাকা নগদ কাবিনে বিয়ে হয় তাদের। পাত্র ও পাত্রী পক্ষের ১৫০ জনের খাওয়ার ব্যবস্থা করা হয়। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, যাতে আমরা সুখে থাকতে পারি।

আমারসংবাদ/এআই