Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ধর্ষণ মামলা থেকে রেহাই পেতে ধর্ষিতাকে বিয়ে

ডিসেম্বর ১৪, ২০১৪, ১২:২১ পিএম


ধর্ষণ মামলা থেকে রেহাই পেতে ধর্ষিতাকে বিয়ে

  বরিশালের গৌরনদীতে ধর্ষণ মামলার ৩ দিন পর মামলা থেকে রেহাই পেতে উপজেলার বার্থী ইউনিয়ন পরিষধে ধর্ষক ধর্ষিতাকে বিয়ে করেছে।

এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন শোনা যায়। উপজেলার কটক স্থল গ্রামে ১ দিন মজুরের কিশোরি কন্যার সাথে পাশ্বে বর্তি বয়সা গ্রামের মন্নান বেপারীর ছেলে রহমান বেপারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বিগত ৩০ শে নভেম্বর বিকালে বেড়ানো কথা বলে তার অপর ৩ বন্দুদের নিয়ে বট মারি নামক স্থানে নিয়ে যায়। সন্ধার পর ও এলাকার জমির মাঝ খানে ইসাহাক হাওলাদারের পুকুরের পারে নিয়ে, রহমান কিশোরীকে ধর্ষণ করে। এ সময় কিশোরী ডাক চিৎকার দিলে ধর্ষক ও তার বন্ধুরা পালিয়ে যায়। এ ঘটনায ধর্ষিতা বাধি হয়ে ৫ জন কে আসামি করে গোলনদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

 গ্রাম বাসি জানায়, ধর্ষণ মামলা থেকে রেহাই পেতে আসামিদের স্বজনরা ধর্ষিতার অবিভাভকদের সাথে আপস মিমান্সার প্রাস্তাব দেয়। প্রস্তাব অনুজায়ী গত বুধবার রাতে বার্থী ইউনিয়ন পরিষদে এক সালিশি বসে। সালিশ বৈঠকে উপস্থিত সালিশ দাররা বৈঠকে সিন্দ্বান্ত অনুযায়ী ২ লাখ টাকা দেন মহর ধার্য করে বিয়ে রেজিস্ট্রি করা হয়। এব্যাপারে বার্থী ইউনিয়ন কাজী আফিসের কাজী জালাল উদ্দিন জানায়, কনের বয়ষ ১৯ বছর হয়ায় সালিশদারদের সিন্দ্বান্ত মোতাবেক আমি বিয়ে রেজিস্ট্রির কাজ সম্পন্ন করি।