Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

অবিকল ট্রাম্পের মতো হাঙর, ভাইরাল ছবি

আন্তর্জাতিক ডেস্ক

জানুয়ারি ২৯, ২০২১, ০১:১৫ পিএম


অবিকল ট্রাম্পের মতো হাঙর, ভাইরাল ছবি

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে রসিকতার শেষ নেই। কখনও তার কমলা রঙের চুল নিয়ে ঠাট্টার ছলে বেলুন বানিয়ে উড়িয়ে দেওয়া হয়েছে। কখনও বা তার উচ্চারণ নিয়ে মশকরায় মেতে উঠেছেন নেটিজেনরা। এবার একটি হাঙরের ছবি ভাইরাল নেট দুনিয়ায়। অনেকেরই দাবি, হাঙরটির মুখের সঙ্গে অদ্ভুত মিল রয়েছে ট্রাম্পের চেহারার।

মার্কিন দৈনিক দ্যা ইউএস সান- এ বলা হয়েছে, হাঙরের ছবিটি নকল নয়। এটি তুলেছেন ট্যানার মান্সেল নামের ২৭ বছরের এক ফটোগ্রাফার। সমুদ্রের নিচের জীববৈচিত্র ক্যামেরাবন্দি করাই নেশা ও পেশা ফ্লোরিডার ওই চিত্রগ্রাহকের।

গত ১৯ ডিসেম্বর ফ্লোরিডা উপকূলে সমুদ্রের নিচে ছবি তুলছিলেন ট্যানার। তখনই প্রাগৈতিহাসিক ‘মেগালোডন’ শার্কের মতো দেখতে হাঙরটি তার নজরে আসে। প্রায় ৯ ফুট লম্বা প্রাণীটি শিকারে মশগুল ছিল। সেই মুহূর্ত নিজের ক্যামেরায় বন্দি করেন ট্যানার। তারপর ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। হাঙরটির সঙ্গে ট্রাম্পের তুলনা করছেন অনেকে।

এদিকে প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নাকি মোটেই হাঙর পছন্দ করেন না। এমনটাই দাবি করেছিলেন পর্নস্টার স্টেফানি ক্লিফোর্ড ওরফে স্টর্মি ড্যানিয়েলস। ট্রাম্পের সঙ্গে যৌনসম্পর্ক রয়েছে এমনটা দাবি করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি।

এক সাক্ষাৎকারে ড্যানিয়েলস জানিয়েছিলেন, কয়েক বছর আগে তিনি ও ট্রাম্প ডিসকভারি চ্যানেলে ‘শার্ক উইক’ দেখার পর ট্রাম্প বলেন, আমি সব ধরনের দাতব্য প্রতিষ্ঠানে দান করেছি, কিন্তু হাঙরকে সহায়তা করে এমন কোনও দাতব্য প্রতিষ্ঠানে আমি কখনওই দান করিনি। আমি চাই সব হাঙর মরে যাক।

আমারসংবাদ/জেআই