Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বিয়ের আসরে বরের সামনে প্রেমিককে জড়িয়ে ধরলেন নববধূ!

আন্তর্জাতিক ডেস্ক

জানুয়ারি ৩০, ২০২১, ০১:৫৫ পিএম


বিয়ের আসরে বরের সামনে প্রেমিককে জড়িয়ে ধরলেন নববধূ!

অতীত ও ভবিষ্যত্‍ যখন এক জায়গায় উপস্থিত হয় তখন যেকোন মেয়েরই দিশেহারা হওয়ার কথা। তবে এমন ঘটনায় দিশেহারা না হয়ে বরং বর্তমান সঙ্গীর কাছ থেকে অনুমতি নিয়ে পুরনো প্রেমিককে জড়িয়ে ধরলেন নববধূ। 

সম্প্রতি টিকটকের এমনই এক ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তাতেই দেখা যাচ্ছে ইন্দোনেশিয়ার এক বিয়ের অনুষ্ঠানে এমন ঘটনা ঘটেছে। অনুষ্ঠানে হঠাৎ উপস্থিত হন নববধূর সাবেক প্রেমিক। তার দিকে হাত বাড়িয়ে ‘সালাম’ দেন। এরপরই বরের কাছে নববধূ বলেন, ‘আমি কি ওকে জড়িয়ে ধরতে পারি!’ বরের অনুমতি নিয়ে সাবেক প্রেমিককে জড়িয়ে ধরেন কনে। এ খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমস।

বিয়ের আসরে দাাঁড়িয়ে নতুন বর এই আর্জি শুনে একটুও রাগ বা দ্বিধা প্রকাশ না করেই অনুমতি দেন‌। তখন নববধূ বর্তমান সঙ্গীর সামনে, বাড়ির সমস্ত অতিথি, আত্মীয়স্বজনের সামনেই শক্ত করে জড়িয়ে ধরেন সাবেক প্রেমিককে। তার কিছুক্ষণ পরে আবার হ্যান্ডশেক করার জন্য প্রেমিকার জীবনসঙ্গীর দিকে হাতও বাড়িয়ে দেন সাবেক প্রেমিক। এবারেও চমকে দেন বর। হাসিমুখে নিজের বউয়ের পুরনো প্রেমিককে তিনিও জড়িয়ে ধরেন।

আজব এমন ঘটনা দেখে তাজ্জব বনে গেছেন নেটিজেনরা। কেউ কেউ তাকে 'কুল পার্সন' বললেও, নববধূর সমালোচনা করছেন অনেকেই। এর আগেও এমন ঘটনার সাক্ষী হয়েছেন বহু মানুষ। নেটিজেনদের মন্তব্য, অনুমতি দিলেও, মুখ দেখলে বোঝা যাচ্ছে আদতে কষ্ট পাচ্ছেন বর। আবার একজন মন্তব্য করেছেন, এমন ঘটনা অনেকেই মেনে নিতে পারেন না।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=476&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fqueen.zaira.ansari%2Fvideos%2F759621104972254%2F&show_text=false&width=268" width="268" height="476" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

আমারসংবাদ/এমএ