Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বাতাসের স্পর্শে অন্তঃসত্ত্বা, কিছুক্ষণের মধ্যেই সন্তান প্রসব!

আমার সংবাদ ডেস্ক

ফেব্রুয়ারি ২০, ২০২১, ০৬:৫৫ এএম


বাতাসের স্পর্শে  অন্তঃসত্ত্বা, কিছুক্ষণের মধ্যেই সন্তান প্রসব!

বিচিত্রময় পৃথিবীতে সর্বত্রই ঘটে বিচিত্র ঘটনা। বাতাসের স্পর্শ লেগে অন্তঃসত্ত্বা এবং তার মাত্র এক ঘণ্টা পরেই সন্তান প্রসব এইরকম অদ্ভুত ঘটনা শুনেছেন কখনও। এবার এমনই অদ্ভুত এক বিচিত্র ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার এক নারী সঙ্গে। বিস্ময়কর হলেও এ ঘটনা সত্যি।

ইন্দোনেশিয়ার  দক্ষিণ পশ্চিম জাভা প্রদেশের বাসিন্দা পঁচিশ বছর বয়সী সিতি জাইনার। হঠাৎই তার সঙ্গে ঘটে যায় একটি অদ্ভুত ঘটনা। গর্ভবতী না হয়েও আকস্মিক ভাবে সন্তান প্রসব করেছেন এই নারী। 

সিতি জাইনার দাবি, তিনি গর্ভবতী ছিলেন না, পুরো ঘটনাটাই ঘটেছে আকস্মিক ভাবে। 

এক স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানান, তিনি নিজের ঘরে ছিলেন। হঠাৎএকটা হাওয়া যেন গোটা বাড়িটাকে ঘিরে ধরে। আর পনেরো মিনিটের মধ্যেই তার পেটে ব্যথা শুরু হয়। দ্রুত ব্যথাটা বাড়তে থাকলে তড়িঘড়ি এক স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে তাকে নিয়ে যাওয়া হলে সেখানেই সন্তানের জন্ম দেন তিনি।

জাইনা একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। শিশুটির ওজন ২ দশমিক ৯ কেজি। বর্তমানে তিনি ও তার সন্তান, দু’জনেই সম্পূর্ণ সুস্থ। 

তবে জাইনার এমন অদ্ভুত দাবি শুনে স্বাভাবিক ভাবেই হকচকিয়ে গেছে প্রশাসন। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এ বিষয়ে স্থানীয় কমিউনিটি স্বাস্থ্য ক্লিনিকের পরিচালক ইমান সুলাইমান বলেছেন, জাইনা সম্ভবত ক্রিপ্টিক গর্ভাবস্থার অভিজ্ঞতা পেয়েছেন। এ ধরনের গর্ভাবস্থায় লেবার হওয়ার আগ পর্যন্ত একজন নারী বুঝতে পারেন না যে তিনি অন্তঃসত্ত্বা। 

আমারসংবাদ/এডি