Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বিএনপি পুঁটি মাছের মত লাফাচ্ছে, ব্যাঙের মত ডাকছে : তথ্যমন্ত্রী

টুঙ্গিপাড়া প্রতিনিধি

টুঙ্গিপাড়া প্রতিনিধি

আগস্ট ৫, ২০২২, ০৫:৫১ পিএম


বিএনপি পুঁটি মাছের মত লাফাচ্ছে, ব্যাঙের মত ডাকছে : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. বলেছেন, বিএনপি এখন পুঁটি মাছের মত লাফাচ্ছে আর ব্যাঙের মত ডাকছে। তারা এখন ষড়যন্ত্র করেছে। তাদেরকে প্রতিহত করতে হবে। তারা যদি অতীতের মত জান মাল নিয়ে ছিনিমিনি খেলে, পেট্রোল বোমা নিক্ষেপ করে তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

শুক্রবার দুপুরে জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি আয়োজিত কৃষকদের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের প্রস্তুত হবার আহবান জানিয়ে তথ্যমন্ত্রী আরো বলেন, আগস্ট শোকের মাস হওয়ায় আমরা কর্মসূচী পালন করছি। কিন্তু, সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো, বিএনপি পালোনোর পথ পাবে না।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসন, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গি-পাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ সহ অনেক বক্তব্য রাখেন।

পরে বঙ্গবন্ধু, শেখ কামাল ও তাঁর পরিবারের শহীদ সদস্যরে রুহের মাগফেরাত কামনায় জুম্মাবাদ বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে অংশ নেন তিনি।

এর আগে বেলা সাড়ে ১১ টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান তথ্য মন্ত্রী ‌ ড. হাছান মাহমুদ (এমপি)।

পরে বঙ্গবন্ধু, শেখ কামাল ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেনসহ গোপালগঞ্জ জেলা ও টু‌ঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপ‌স্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেন, সকলের মাঝে একটি গুণ থাকে। কিন্তু শেখ কামাল এক অন্যন্য প্রতিভার অধিকারী ছিলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ (এমপি) বলেন, শেখ কামাল ছিলেন একজন দক্ষ সংগঠক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক। আজকে তি‌নি বেঁচে থাকলে এসব ক্ষেত্রে বাংলাদেশ অনেক যেত।

আমারসংবাদ/এসএম

Link copied!