Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শ্রীপুরে ২০কেজি গাঁজাসহ আটক ২

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

আগস্ট ৫, ২০২২, ০৮:২২ পিএম


শ্রীপুরে ২০কেজি গাঁজাসহ আটক ২

গাজীপুরের শ্রীপুরে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১। এসময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, মাদক বিক্রির নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো রাজশাহীর দুর্গাপুর উপজেলার শালঘড়িয়া এলাকার মৃত তাহের মোল্লার ছেলে নাজমুল (৪৩) ও একই জেলার বিলপুকুর থানার ভাংরা গ্রামের খলিলুর রহমানের ছেলে মমিন আলী (২৫)।

র‌্যাব কর্মকর্তা মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে গাঁজার একটি বড় চালান এনে ওই চালানটি গাজীপুর হয়ে ময়মনসিংহের দিকে নিয়ে যাচ্ছে মাদক ব্যবসায়ীরা। বৃহস্পতিবার (৪ আগস্ট) দিবাগত রাতে র‌্যাবের সদস্যরা গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকার সাহাবুদ্দিন সুপার মার্কেটের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা এসময় একটি ট্রাককে চ্যালেঞ্জ করে তল্লাশি চালিয়ে ওই ট্রাক থেকে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে আটককৃতদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৭ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, আটককৃতরা সংঘবদ্ধ আন্তঃজেলা মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে গাঁজার চালান এনে সেগুলো অভিনব বিভিন্ন কায়দায় সারাদেশে সরবরাহ করে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করে আসছিল বলে আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

আমারসংবাদ/এসএম

Link copied!