Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

পাবনায় র‌্যাবের অভিযানে ১০ অস্ত্রসহ গ্রেপ্তার ২

পাবনা প্রতিনিধি

পাবনা প্রতিনিধি

আগস্ট ৫, ২০২২, ০৮:৫৮ পিএম


পাবনায় র‌্যাবের অভিযানে ১০ অস্ত্রসহ গ্রেপ্তার ২

পাবনায় র‌্যাবের একটি শক্তিশালী অস্ত্রবিরোধী অভিযানে ১০টি দেশীয় ওয়ান শুটারগানসহ দুজন অস্ত্রব্যবসায়ী গ্রেপ্তার। গোপন তথ্যের ভিত্তিতে অস্ত্র কেনা-বেচা হচ্ছে এমন সংবাদ পেয়ে র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার কিশোর রায়ের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস দল আতাইকুলা থানার মাধপুর মোড়ে অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় অস্ত্র ব্যবসায়ীরা গোপানে অস্ত্র কেনা-বেচা করছিলো। কৌশলে র‌্যাবের একটি দল সেখানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে বিপ্লব মোল্লা ও লিটন মোল্লা নামে দুই অস্ত্রব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-১২। এ সময় তাদের নিকট হতে ১০টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার করে র‌্যাব।

এ ঘটনায় আটককৃতরা হলেন সাঁথিয়া থানার বোয়ালমারী গ্রামের রমজান মোল্লার ছেলে বিপ্লব মোল্লা (৩০) ও একই গ্রামের চান্দু ফকিরের ছেলে লিটন ইসলাম (২৮)।

এ ব্যাপারে র‌্যাব-১২ দৈনিক আমার সংবাদকে জানায়, এই বিপ্লব ও লিটন দীর্ঘদিন ধরে সাঁথিয়া থানার বোয়ালমারী বাজারের ওয়ার্কসপে অস্ত্রের বিভিন্ন অংশ তৈরি করে গভীর রাতে সেগুলো বোয়ালমাড়ী সেচ প্রকল্পের পাশে ঝোপেঝাড়ে বসে সেই অস্ত্রগুলো সেটিং করে। পরবর্তীতে সেই অস্ত্রগুলো পাবনা জেলা সহ দেশের বিভিন্ন জেলায় বেচা কেনা করে আসছিলো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে পাবনা সদর থানার মামলা হয়েছে।

আমারসংবাদ/এসএম