Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

প্রতিপক্ষকে ফাঁসাতে বিষ প্রয়োগের নাটক!

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জুন ৭, ২০২০, ১১:৩৭ পিএম


প্রতিপক্ষকে ফাঁসাতে বিষ প্রয়োগের নাটক!

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের টিউবওয়েলে বিষ প্রয়োগের নাটক সাজিয়ে মামলার অভিযোগ উঠেছে।

জানা যায়, উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা (কান্দাপাড়া) গ্রামের আবদুল ওহাবের ছেলে দেলোয়ারকে দয়াকান্দা গ্রামের মৃত সামসুদ্দীনের ছেলে রমিজ উদ্দিন নিজের টিউবওয়েলের ভেতরে বিষ মিশিয়ে থানায় ১২ মে একটি মিথ্যা মামলা করে।

শুধু মিথ্যা মামলা দিয়েই ক্ষান্ত হননি তিনি, ১৬ মে রাতে তার লোকবল নিয়ে দেলায়ারের বাড়ি ভাঙচুর ও লুটপাট করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার এবং ঘরের মূল্যবান আসবাবপত্রসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধন করে।

এ ব্যাপারে দেলোয়ারের বাবা আ. ওহাব বাদি হয়ে ১৭ মে থানায় একটি অভিযোগ করেন। সরেজমিন এলাকাবাসী জানায় বেশ কিছুদিন যাবত রমিজদ্দিনের ছেলের সাথে দেলোয়ারের শ্যালিকার বিয়ে দেয়াকে কেন্দ্র করে বিরোধ চলছিল। তাই দেলোয়ারকে ঘায়েল করতে রমিজউদ্দিন নিজের টিউবওয়েলে বিষ প্রয়োগের মিথ্যা নাটক সাজিয়ে মামলা করে।

রহিমা জানান, বিষ প্রয়োগের দিন আমি বোনের বাড়িতে বেড়াতে যাই। সেদিন ওই টিউবওলের পানি পান করে নিজের বাপের বাড়ি চলে আসি। পরে রমিজ উদ্দিন ছেলের শ্বশুরবাড়িতে গিয়ে রহিমাকে হাসপাতালে যাওয়ার কথা বলেন।

রহিমা কারণ জানতে চাইলে বলেন, আমাদের টিউবওলের পানিতে বিশমিশ্রিত ছিলো। সে পানি তুমি পান করেছ, তাই তোমাকে হাসপাতালে না নিলে তুমি এবং তোমার পেটের বাচ্ছা নষ্ট হয়ে যাবে।

মৃত্যুর ভয় দেখিয়ে রহিমাকে ঢামেক হাসপাতালে নেয়ার পর তার শরীরে বিষের কোনো আলামত না পেয়ে কর্তব্যরত ডা. তাকে বাড়িতে পাঠিয়ে দেন।

বিবাদি দেলোয়ার বলেন, আমার বিরুদ্ধে বিষপ্রয়োগের মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

আমারসংবাদ/এসটিএম