Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সুস্থ হয়েই শুটিংয়ে পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২০, ২০২০, ০৭:৩৮ পিএম


সুস্থ হয়েই শুটিংয়ে পূর্ণিমা

‘পূর্ণিমা ভীষণ ডেডিকেটেড একজন শিল্পী। আমার মনে হয় একজন ভালো শিল্পী হবার আগে একজন ভালো মানুষ হওয়াটা খুব জরুরী। সে খুব ভালো মনের একজন মানুষ। যে কারণেই পূর্ণিমা একজন ভালো শিল্পী।

ভালো শিল্পী বলেই পুরো ইউনিটের কথা ভেবে, প্রযোজকের কথা ভেবে পূর্ণিমা একদিনেই নিজের প্রতি যত্ন নিয়ে পূর্ণ বিশ্রামে থেকে আবার শুটিংয়ে ফিরেছে।

তাতে পুরো ইউনিটই খুশি। কারণ একটি সেট একজন শিল্পীর জন্য কোনোভাবেই ফেলে রাখা যায় না। পূর্ণিমা সেই দিকটা বিশেষভাবে বিবেচনা করেছে বিধায় মাঝে একদিনের বিশ্রাম শেষেই শুটিংয়ে ফিরেছে।’

‘গাঙচিল’ সিনেমার শুটিং শুরু হবার পরেরদিনই পূর্ণিমার অসুস্থ হওয়া এবং পরবর্তীতে একদিন পর আবারো ১৯ অক্টোবর শুটিংয়ে ফেরা প্রসঙ্গ সিনেমাতে তারই সহশিল্পী ফেরদৌস তাকে নিয়ে এভাবেই বললেন।  

গাঙচিলের কাজ শুরু করা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘আলহামদুলিল্লাহ, এই মুহূর্তে বেশ ভালো আছি, সুস্থ আছি। তবে শরীরটা একটু দুর্বল। তারপরও পুরো ইউনিটের কথা ভেবেই পরের দিনই শুটিংয়ে অংশ নিয়েছি। আমার জন্য একটি পুরো ইউনিট আটকে থাকবে এটা হওয়াটা একদমই ঠিক নয়।

যে কারণে একদিন বিশ্রামে থেকে নিজের যত্ন নিয়ে আবার শুটিংয়ে ফিরেছি। ধন্যবাদ আমার সহশিল্পী আমার বন্ধু ফেরদৌসকে আমাকে সবসময় সাহস দেয়ার জন্য, অনুপ্রেরণা দেয়ার জন্য। ধন্যবাদ নঈম ইমতিয়াজ নেয়ামুলসহ গাঙচিলের পুরো ইউনিটকে।’

দীর্ঘদিন পর আবারো শুটিংয়ে ফেরা প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘করোনার কারণে দীর্ঘদিন পর আবারো শুটিংয়ে ফিরে মনে হলো যেনো নিজের আপন ভুবনেই ফিরেছি। মনে হলো ঘরের ছেলে ঘরে ফিরেছে। আমরা সবাই বেশ সচেতনভাবেই কাজটি করার চেষ্টা করছি। স্বাস্থ্যবিধি মেনেই কাজটি করছি।

কিন্তু তারপরও মনে হচ্ছে কোথায় যেনো স্বতঃস্ফূর্ততার অভাব। এভাবে অনেকদিন যাবে হয়তো। ইনশা আল্লাহ একসময় সবকিছু স্বাভাবিক হয়ে যাবে।’

আমারসংবাদ/এসটিএম