Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মুগ্ধ দিনাত জাহান মুন্নী

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২১, ২০২০, ০৭:৫৪ পিএম


মুগ্ধ দিনাত জাহান মুন্নী

গেলো শনিবার বাউল সাধক লালন শা’র ওফাত দিবস উপলক্ষে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘বারামখানা’য় বিশেষ আয়োজনে সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশল্পী দিনাত জাহান মুন্নী।

লাবণ্যর উপস্থাপনায় ‘গানের ডালি’ আয়োজিত এই অনুষ্ঠানটি গানের ডালি ভার্চুয়াল স্টুডিও থেকে সরাসরি প্রচার করা হয়। ‘আমি অপার হয়ে বসে আছি ওহে দয়াময়, পারে লয়ে যাও আমায়’ গানটি দিয়ে শুরু হয় ‘বারামখানা’র বিশেষ সেই আয়োজন।

পরবর্তীতে টানা এক ঘণ্টারও বেশি সময় মুন্নী আরো অনেকগুলো গান পরিবেশন করেন। আয়োজনটি সরাসরি প্রচারের সময় দেশ বিদেশের অনেক দর্শক অনলাইনে অনুষ্ঠানটি উপভোগ করেন। ‘গানের ডালি’র ফেসবুক পেজে অনুষ্ঠানটি শেয়ার থাকার কারণে পরবর্তীতে দেশ বিদেশের অসংখ্য ভিউয়ার্স অনুষ্ঠানটি উপভোগ করেন। অনুষ্ঠানটি প্রচারের চারদিন পররেও মুন্নী দেশ বিদেশের অকে দর্শকের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছেন।

মুন্নী বলেন, ‘একটি অনলাইন প্লাটফরমে সরাসরি অনুষ্ঠানে গান গেয়ে এতো সাড়া পাবো তা কখনোই ভাবিনি। আমি প্রতিনিয়তই এই অনুষ্ঠানে লালন সঙ্গীত পরিবেশনের জন্য সাড়া পাচ্ছি।

অবশ্যই ধন্যবাদ এই অনুষ্ঠানের আয়োজক শাহ আমীল খসরু ভাইসহ আমার সঙ্গে যারা বিভিন্ন যন্ত্র বাজিয়ে গানগুলো’কে শ্রোতা দর্শকের কাছে উপভোগ্য করে তুলেছেন।

ধন্যবাদ গানের ডালি পরিবারকে, একটি অনলাইন প্লাটফম হয়ে টিভি চ্যানেলের চেয়ে কোন অংশে কম না থেকে চমৎকার একটি অনুষ্ঠান দর্শককে উপহার দেয়ার জন্য।’

আমারসংবাদ/এআই