Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২১, ২০২০, ০৭:৫৭ পিএম


নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’

সমসাময়িক কালে যেসব নাট্যনির্মাতা দর্শকনন্দিত নাটক উপহার দিয়েছেন তার মধ্যে ইমরান হাওলাদার অন্যতম। স্বাধীন শাহের রচনায় ইমরান হাওলাদারের পরিচালনায় আরটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে ৯টায় প্রচার হচ্ছে গ্রামীণ পটভূমি ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’।

চলছে চতুর্থ লডের কাজ। নাটকের শুটিং ঢাকার পাশে ৩০০ ফিটসহ গাজীপুর বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে।

এতে অভিনয় করেছেন নাদিয়া, আ খ ম হাসান, সাজু খাদেম, সিদ্দিকুর রহমান, তারিক স্বপন নাদিয়া, পুনম হাসান জুই, হান্নান শেলী, আমানুল হক হেলাল, মুকুল সিরাজ, হান্নান শেলী, কেয়া মনি, রেশমী, আহমেদ সাজু, পারভেজ সুমন, আমানুল হক  হেলাল, মুকুল সিরাজ, ম আ সালাম, ফারগানা মিল্টন, জয়রাজ, বরদা মিঠু, তুহিন আব্বসী, আল সামাদ রুবেল, জাকির হোসেন লুবনা, বাদল, শান্তা পাল, আরফান, সঞ্চিতাসহ আরো অনেকেই।

অভিনেত্রী নাদিয়া বলেন, ‘সবার সাথে নাটকে কাজ করতে পেরে ভালো লাগছে, তাছাড়া এর আগেও ডিরেক্টর ইমরান হাওলাদারের নাটকে কাজ করেছি ।

’অভিনেতা তারেক স্বপন বলেন, ‘আমি এ নাটকে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে, তার কারণ গল্পের মান ভালো তাই কাজটা দশকের ও ভালো লাগবে।’

উল্লেখ্য, গল্পে দেখা যাবে, গ্রামের তিন ডাক্তার হোমিওপ্যাথি, এলোপ্যাথিক এবং কবিরাজ।  মূলত তিন ডাক্তার নিয়েই নাটকের শুরু পরবর্তীতে পাগলা গারদ থেকে পালিয়ে আসা একজন লোক সে তাকে পাগলের ডাক্তার বলে পরিচয় দিয়ে গ্রামে ঢুকে পাগল খুঁজতে থাকে। এই ডাক্তারদের নিয়েই গ্রামে হট্টগোল চলতে থাকে।

তাদের সাথে যোগ হয় ঘরজামাই গমচোর মেম্বার এবং সাবেক গমচোর মেম্বার। আরো আসে উগান্ডা থেকে আগত হারবাল চিকিৎসক। যদিও তিনি হাউসকিপিং ছিলেন। তাদের নিয়ে ঘটতে থাকে নিত্যনতুন মজার ঘটনা।

আমারসংবাদ/এসটিএম