Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

পরীমনির জন্মদিনে কিছু অনুভূতি

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৩, ২০২০, ০৮:১৮ পিএম


পরীমনির জন্মদিনে কিছু অনুভূতি

ছোট ছোট শিশুদের কাছে পরীমণি ভীষণ জনপ্রিয়। এর একটিই কারণ, ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘রক্ত’ সিনেমার ‘ডানা কাটা পরী’ গানটি সিনেমাটি মুক্তির পর থেকে এখনো গানটি বেশ জনপ্রিয়।

দেখা যায় যে দেশ বিদেশের বিভিন্ন স্টেজ শোতে বা কোনো অনুষ্ঠানে এই গানটি সহসাই বেজে উঠে কিংবা অনুষ্ঠানে কোনো গায়িকার উপস্থিতি থাকলে সাধারণত তাকে এই গানটি পরিবেশন করার জন্যও অনুরোধ আসে।

গানের সাথে ছোট ছোট বাচ্চারাও নেচে গেয়ে আনন্দ পায়। তবে গানটির জনপ্রিয়তার কারণে ছোট ছোট বাচ্চারা ইউটিউবে গানটি দেখে পরীতে মুগ্ধ তারা। ডানা কাটা এই পরীর প্রতি ছোট ছোট বাচ্চাদের মুগ্ধতা পরীকেও ভীষণ মুগ্ধ করে।

এদিকে আজ পরীর জন্মদিন। এবারের জন্মদিন উপলক্ষে রাজধানীর একটি অভিজাত পাঁচতারকা হোটেলে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

এবারের জন্মদিন প্রসঙ্গে পরীমনি বলেন, ‘করোনার কারণে বিগত কয়েক মাস প্রাণখুলে হাসতে পারিনি।

এবারের জন্মদিনটি উদযাপনের কোনো ইচ্ছে ছিলো না। কিন্তু স্বাস্থ্যবিধি মেনে জন্মদিন বিশেষভাবে উদযাপন করা যেতেই পারে। কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাওয়া যাবে, প্রিয় মুখগুলোর সঙ্গে দেখা হবে, গল্প হবে আড্ডা হবে, প্রাণখুলে একটু হাসতেও পারবো ইনশাআল্লাহ।

আর এবারের জন্মদিনে প্রকৃতির প্রতি ভালোবাসা রেখে জন্মদিনের ড্রেস কোড রেখেছি সবুজ রঙকে প্রাধান্য দিয়ে।’ গত কয়েক বছর ধরে পরীমনির তার জন্মদিনের সকালটা কিছু সুবিধাবঞ্চিত শিশুদের জন্য উৎসর্গ করেন। তাদের নিয়ে কেক কাটেন, বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন অর্থাৎ তাদের সঙ্গে আনন্দ ভাগ করেন। এবারো তার ব্যতিক্রম হবে না বলে জানান তিনি।

এদিকে পরীমনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘সিনেমাতে অভিনয়েরও আগে দৈনিক যুগান্তরের ফ্যাশন পাতার জন্য আমি আর পরীমনি প্রথম ফটোশুট করেছিলাম। একসঙ্গে আমরা স্টেজ শোও করেছি।

তবে সিনেমাতে অভিনয় করা হয়নি। আগামীতে হয়েও যেতে পারে। পরীমনিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। পরীমনি এই প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম সুন্দর প্রিয় মুখ। খুব সুন্দর তার হাসি। অকে সিনেমাতে কাজ করছে পরী। তার জন্মদিনে অনেক শুভেচ্ছা, সে যেনো ভালো থাকে সুস্থ থাকে।’

চিত্রনায়ক সাইমনের সঙ্গে পরীমনি ‘রানা প্লাজা’,‘ পুড়ে যায় মন’, ‘নদীর বুকে চাঁদ’ ও ‘বাহাদুরী’ সিনেমাতে অভিনয় করেছেন।

সাইমন বলেন, ‘পরীমনির একটা শিশুসুলভ মন আছে। যে কারণে অনেক অনেক ভালো মনের একজন মানুষ পরী। আমার কাছে মনে হয় পরীমনি জন্মগতভাবে একজন অভিনেত্রী। তার গ্ল্যামার, তার সৌন্দর্য সত্যিই মুগ্ধ হওয়ার মতো। জন্মদিনে পরীর জন্য অনেক শুভ কামনা।’

চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে পরীমনি অভিনয় করেছেন ‘লাভার নাম্বার ওয়ান’, ‘কত স্বপ্ন কত আশা’ সিনেমায় অভিনয় করেছেন।

বাপ্পী চৌধুরী বলেন, ‘পরীমনি মানুষ হিসেবে যেমন ভালো মনের এবং অভিনেত্রী হিসেবেও ঠিক তেমিন ভালো একজন অভিনেত্রী। শুভেচ্ছা জন্মদিনের।’  চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে পরীমনি ‘বিশ্ব সুন্দরী’ ও ‘ অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ অভিনয় করেছেন।

সিয়াম আহমেদ বলেন, ‘পরীমনি এমনই একজন মানুষ যে সবকিছু থেকে আলাদা, অন্যরকম এবং বন্ধুদের জন্য জান দিতে পারার মতো একজন মানুষ। আর পরীমনিকে দর্শক পছন্দ করেছেন বলেই সে দেশের অন্যতম টপ একজন হিরোইন। জন্মদিনে তার জন্য অনেক শুভ কামনা।’ ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীর নায়ক ছিলেন ইয়াশ রোহান।

ইয়াশ বলেন, ‘মানুষ হিসেবে পরীমনি এ পারসন উইথ এ ভেরি বিগ হার্ট। আর অভিনেত্রী হিসেবে আমি তার অভিনয়ের ভীষণ ভক্ত। শুভেচ্ছা ও ভালোবাসা তার জন্মদিনে।’

আমারসংবাদ/এসটিএম