Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

বিজ্ঞাপন দিয়েই ফিরলেন আইরিন

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৪, ২০২০, ০৭:২৭ পিএম


বিজ্ঞাপন দিয়েই ফিরলেন আইরিন

নতুন একটি বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়েই করোনার কারণে বিরতিতে থাকার পর আবারো কাজে নিয়মিত হলেন চিত্রনায়িকা আইরিন। রাজধানীর বারিধারায় অবস্থিতি ‘সিনিয়ার কেয়ার সিনিয়ার সিটিজেন হাসপাতালের বিজ্ঞাপনে রাজীব রসূলের নির্দেশনায় আইরিন মডেল হিসেবে কাজ করেছেন।

গেলো সপ্তাহে তিনি বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন এবং গেলো শুক্রবার তিনি বিজ্ঞাপনটির ডাবিংয়ে কণ্ঠ দেন। শুধু অনলাইনে প্রচারের জন্য বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে বলে জানান আইরিন।

আইরিন বলেন, ‘এর আগে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি আমি। তবে এবারই প্রথম কোনো হাসপাতালের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। এটা আমার জন্য ভীষণ ভালোলাগার যে এই হাসপাতালটি দেশের সিনিয়র সিটিজেনদের অগ্রাধিকার দিয়ে তাদের সুচিকিৎসা দেবে।

দেশে এ ধরনের হাসপাতাল খুব সম্ভবত এটাই প্রথম। সেদিক বিবেচনায় আমি নিজেও একটি ইতিহাসের সাথে সম্পৃক্ত হয়ে গেলাম। যে কারণে আমাকে এই কাজটির সাথে যারা সম্পৃক্ত রেখেছেন তাদের প্রতি, বিজ্ঞাপন নির্মাতার প্রতি এবং হাসপাতাল কর্তৃপক্ষের কাছে আমি ভীষণভাবে কৃতজ্ঞ।’

আইরিন জানান এরই মধ্যে হাসপাতালটি তাদের কার্যক্রম শুরু করেছে। জানা যায় শিগগরিই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। এদিকে কয়েকবছর আগে সাইফ চন্দনের নির্দেশনায় ‘টার্গেট’ নামে একটি সিনেমাতে অভিনয় করেছিলেন। তবে সম্ভবত এই সিনেমাটি আর কোনোদিন আলোর মুখ দেখবে না।

তবে শিগগিরই আলোর মুখ দেখবে আইরিন অভিনীত অরণ্য পলাশ পরিচালিত ‘গন্তব্য’, বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ও রাজা দীপ্ত ব্যানার্জি পরিচালিত ‘শিবারাত্রি’ সিনেমা তিনটি।

আমারসংবাদ/এসটিএম