Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সেই যে চলে গেলে

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৪, ২০২০, ০৭:২৯ পিএম


সেই যে চলে গেলে

সঙ্গীতশিল্পীরা করোনা পরিস্থিতির মধ্যে স্বাভাবিক জীবনে অনেকটা যুদ্ধ করেই নতুন নতুন গান করা নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। কেউ কেউ আবার এই পরিস্থিতির মধ্যেই সীমিত আকারের স্টেজ শোতে পারফর্ম করছেন স্বাস্থ্য বিধি মেনেই।

বরেণ্য সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরীও নতুন নতুন গান গাইছেন। এরই মধ্যে তিনি ‘সেই যে চলে গেলে’ শিরোনামের নতুন একটি গান গেয়েছেন। গানটি লিখেছেন জামাল হোসেন, সুর সঙ্গীত করেছেন কিশোর দাশ।

গানটি প্রসঙ্গে সামিনা চৌধুরী বলেন, “আমাদের কিশোর চমৎকার সুর করে। তার বুকে অনেক চমৎকার চমৎকার সুর আছে। ঠিক তেমনি একটি সুরের গান ‘সেই যে চলে গেলে’। গানের কথাও জামাল হোসেন ভাই চমৎকার লিখেছেন।

সব মিলিয়ে সেই যে চলে গেলে’ গানটি কেমন হয়েছে সেটা আমি বলতে পারবো না, সেটা ভালো বলতে পারবেন জামাল ভাই আর কিশোর। তবে আশা করছি আমার কণ্ঠে ‘সেই যে চলে গেলে’ গানটি শ্রোতা দর্শকের ভীষণ ভালোলাগবে।”

এরই মধ্যে ‘কাটবে যেদিন জীবন থেকে কালো আঁধার’ শিরোনামে গানে কণ্ঠ দিয়েছেন। সামিনা চৌধুরীর কণ্ঠের এই গানটিও লিখেছেন জামাল হোসেন। গানটির সুর করেছেন অভি আকাশ এবং সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। দুটি গানই শিগগিরই রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

আমারসংবাদ/এসটিএম