Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ফের মুগ্ধ করলেন নিশীতা

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৬, ২০২০, ০৮:৪৮ পিএম


ফের মুগ্ধ করলেন নিশীতা

নিশীতার মিষ্টি সুরেলা কণ্ঠই তার প্রজন্মের অন্য যেকোনো গায়িকা থেকে তাকে খুব সহজে আলাদা করে নেয়। গেলো ২৩ অক্টোবর জাহাঙ্গীর রানার কথা ও সুরে ‘পরানের গান’ চ্যানেলে নিশীতা বড়ুয়ার কণ্ঠে একটি বিচ্ছেদের গান প্রকাশিত হয়েছে।

গানটির শিরোনাম ‘এমন একদিন আসবে’। গানটির সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জাহাঙ্গীর রানা।

গানটি প্রকাশের পর থেকে গানটির কথা, সুর এবং গানটিতে ভীষণ আবেগ, মায়া দিয়ে গাওয়া নিশীতার গায়কীর বেশ প্রশংসা করছেন। একটু একটু করে গানটির ভিউ প্রতিদিন বেড়েই চলেছে। এছাড়াও নিশীতার আরো নতুন কিছু গান রয়েছে যার মধ্যে কিছু প্রকাশিত কিছু অপ্রকাশিত।

নিশীতা বলেন, ‘করোনা আসার পর শুধু গান তৈরি করেছি। এই সময়টাতে আমরা সাধারণত স্টেজ শো নিয়ে ব্যস্ত হয়ে থাকি। এবার ব্যাপারটা ভিন্ন। আমার সময় কাটাবার একমাত্র মাধ্যম হলো গান। যতদিন বাঁচবো, ভালো গান দিয়ে যাব, গানই আমার দায়িত্ব ও ভালোবাসা। আমার যে গান ভালো লাগে সেই গানই আমি গাই। আগে সবসময় দর্শক খুশি করার চিন্তা করে গান গাইতাম।

কিন্তু কোনোভাবেই কোনো সিদ্ধান্তে আসতে পারিনি, দর্শকের কেমন গান ভালো লাগে তা নিয়ে। তাই, নিজেকে নিজের সমালোচক ভেবে গান করি। যে গান করে আমার আত্মা শান্তি পায়, সেই গানই সবাইকে উপহার দেয়ার চেষ্টা করি, যেনো আমার মতো সবার মধ্যে ভাল লাগা কাজ করে।’  

আমারসংবাদ/এসটিএম