Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘গো টু হেল’

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৬, ২০২০, ০৮:৫২ পিএম


‘গো টু হেল’

গত কোরবানির ঈদে একটি ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়েছিল এই সময়ের জোভান ও কেয়া পায়েল অভিনীত নাটক ‘অবুঝ মন’। নাটকটি রচনা ও পরিচালনা করেছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। গেলো ২ আগস্ট ইউটিউবে প্রকাশের পর গতকাল পর্যন্ত নাটকটি ৪১ লাখের বেশি ভিউয়ার্স তা উপভোগ করেছেন।

এই রোমান্টিক দুষ্টু মিষ্টি প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘অবুঝ মন’ নাটকে অভিনয়ের জন্য জোভান ও কেয়া পায়েল প্রতিনিয়তই বেশ সাড়া পাচ্ছেন। সেই নাটকের পর এই সময়ের দর্শকের কাছে প্রিয় এই জুটিকে নিয়ে এমআই জুয়েল নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘গো টু হেল’। নাটকটি রচনা করেছেন দয়াল সাহা।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জোভান বলেন, ‘গো টু হেল’ এই সময়ে যে ধারার গল্প নিয়ে নাটক নির্মিত হচ্ছে, ঠিক সেই ধারারই গল্পের নাটক এটি। যদি সত্যি করেই বলতে হয় যে আমি এখন পর্যন্ত দেড় শতাধিক নাটকে অীভনয় করেছি।

কিন্তু সবচেয়ে কমন ক্যারেক্টার একটি কিপ্টা ছেলের চরিত্রে আমার অভিনয় করা হয়ে উঠেনি। এমনই কিপ্টা যার দাদা, দাদার দাদাও ছিলেন কিপ্টা। তাই কাজটি ভীষণ উপভোগ করেছি আমি। কাজটি করে আমি তৃপ্ত।’

কেয়া পায়েল বলেন, ‘জোভান ভাইয়া আমার ভীষণ প্রিয় একজন অভিনেতা। মিডিয়াতে কাজ শুরু করার আগেই তার অভিনয়ের ভক্ত আমি। সবচেয়ে ভালো লাগে তিনি আমাকে ভীষণ সহযোগিতা করেন। তার সঙ্গে কাজ করতে আমি যে কারণে স্বাচ্ছন্দ্যবোধ করি। পরিচালক জুয়েল ভাই অনেক গুছিয়ে কাজটি করার চেষ্টা করেছেন। আশাকরি দর্শকের ভালো লাগবে।’

জানা যায়, শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের পর তা ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

আমারসংবাদ/এসটিএম