Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বাঁচতে চান ক্যান্সার আক্রান্ত কাউছার

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ৩, ২০২০, ০৮:১৯ পিএম


বাঁচতে চান ক্যান্সার আক্রান্ত কাউছার

কাউছার আহম্মেদ। দীর্ঘদিন ধরেই মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। পরিবারের যতটুকু সম্বল ছিলো তা বিক্রি করে চিকিৎসার খরচ চালিয়েছেন তিনি। কিন্তু মধ্যবিত্ত পরিবারের সন্তান হওয়ায় টাকার অভাবে আর চিকিৎসাসেবা নিতে পারছেন না।

ফলে দিন দিন মৃত্যুর কোলে ঢলে পড়ছেন। তবে সুন্দর এই পৃথিবীর মায়া ত্যাগ করতে চান না ক্যান্সারে আক্রান্ত কাউছার আহম্মেদ। আরও কিছুদিন বেঁচে থাকতে চান সুন্দর এই পৃথিবীতে। এজন্য জীবন বাঁচাতে সরকার ও সমাজের হূদয়বান ব্যক্তিদের কাছে আর্থিক সহযোগিতার সাহায্যের আকুতি জানিয়েছেন তিনি।

জানা যায়, কুমিল্লার দেবীদ্বার উপজেলার ওয়াহেদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কাউছার আহম্মেদ। তার মাতার নাম তহমিনা আক্তার খানম। গত বছর এপ্রিল মাস থেকে প্রি অ্যাম্পোলিয়ারি ডাক্ট ক্যান্সারে ভুগছেন কাউছার আহম্মেদ।

এরপর ধার-দেনা করে অপারেশন ও কেমোথেরাপি নিয়ে প্রায় ২০ লক্ষাধিক টাকা খরচ করেছেন তিনি। সম্পূর্ণ সুস্থ হতে আর ১০ লাখ টাকা প্রয়োজন তার। কিন্তু তার পরিবারের এত টাকা ব্যয় করে চিকিৎসা দেয়ার সামর্থ্য নেই।

ফলে চিকিৎসার অভাবে দিন দিন মৃত্যুর কোলে ঢলে পড়ছেন তিনি। এ অবস্থায় জীবন বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রী ও সমাজের হূদয়বান ব্যক্তিদের কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন কাউছার।

তিনি বলেন, আপনাদের এতটুকু সহানুভূতির কারণে মহান আল্লাহ তায়ালা আমাকে এই মরণব্যধি ক্যান্সার থেকে মুক্তি দিতে পারেন।

কাউছার আহম্মেদকে সাহায্যে পাঠানোর ঠিকানা- হিসাব নং- সঞ্চয়ী-১০২১০৩১৬০১০ ডাচ্ বাংলা ব্যাংক লিঃ, বিকাশ করতে পারেন- ০১৭১২৯৪১৭৫৫ (পার্সোনাল)। কাউছার আহম্মেদের বর্তমান ঠিকানা হাজীবাড়ি, কবরস্থান রোড, শায়েস্তানগর, হবিগঞ্জ।

আমারসংবাদ/এসটিএম