Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ফিরলেন নওশাবা

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২০, ০৮:৩৫ পিএম


ফিরলেন নওশাবা

প্রায় সাড়ে তিন বছর পর আবারো চলচ্চিত্রের শুটিং করলেন কাজী নওশাবা। সর্বশেষ এই অভিনেত্রীকে দেখা গেছে ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে। এতে তিনি দারুণ প্রশংসিত হন। এরই মধ্যে এই অভিনেত্রী ‘ছায়াবৃক্ষ’-শিরোনামের একটি ছবির কাজ শুরু করেছেন বলে জানান।

সরকারি অনুদানের এই ছবিটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এ ছবিতে নওশাবাকে দেখা যাবে মনতুরি নামক চরিত্রে। ১৮ নভেম্বর এই অভিনেত্রী শুটিং শেষ করেন ছবিটির। নওশাবা বলেন, ‘অনেক দিন পর চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ালাম।

এই ছবির শুটিংয়ে অন্যরকম অনুভূতি হয়েছে। সত্যি বলতে, আমি চলচ্চিত্রের দিকে মনোযোগী। অথচ এখান থেকে আমি অনেক দূরে ছিলাম এতদিন। আবার নিজের চেনা জগতে ফিরে ভালো লাগছে।’ আরো একটি ছবির বিষয়েও নওশাবার কথা হচ্ছে বলে জানান। খুব শিগগিরই চূড়ান্ত হবে। এদিকে এই অভিনেত্রীর তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

এগুলো হলো ‘আলগা নোঙর’, ‘৯৯ ম্যানশন’ ও ‘চন্দ্রাবতীর কথা’। চলতি বছর কাজে সরব হয়েছেন এই গ্ল্যামারকন্যা। তারই ধারাবাহিকতায় সমপ্রতি ‘ডিভোর্স’ শিরোনামের একটি শর্টফিল্মেও কাজ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন সঙ্গীতা। এই সময়ের একজন নারীর চিন্তা-চেতনা ও নানা উপজীব্যকে কেন্দ্র করে এটির গল্প।

আমারসংবাদ/এআই