Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

নতুন রসায়ন

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৫, ২০২০, ০৬:২৫ পিএম


নতুন রসায়ন

করোনাকালীন সময়ে কয়েক মাস ঘরবন্দি ছিলেন চলতি প্রজন্মের জনপ্রিয় সঙ্গীত তারকা ইমরান মাহমুদুল। ঘরে থেকেও নতুন গানের কাজ ঠিকই করেছেন নিজের হোম স্টুডিওতে। এদিকে চলচ্চিত্র এবং অডিও মিলিয়ে ইমরান এখন পুরোপুরি ব্যস্ত।

সমপ্রতি প্রকাশ হয়েছে ইমরানের নতুন গান ‘এতটা ভালোবাসি’। জামাল হোসেনের কথায় গানটির সুর ও সঙ্গীত করেছেন ইমরান। আর এ গানটির ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা।

আর তাতে ইমরানের সঙ্গে মডেল হিসেবে দেখা গেছে কেয়া পায়েলকে। রঙ্গন মিউজিক থেকে প্রকাশের একদিনের মাথায়ই বেশ প্রশংসিত হচ্ছে এ গানটি। এর চিত্রায়ন করা হয়েছে বান্দরবানে। এতে ইমরান ও পায়েলের নতুন রসায়ন বেশ উপভোগ করছেন দর্শকরা।

এর বাইরে প্রকাশের অপেক্ষায় রয়েছে ইমরানের কমপক্ষে হাফ ডজন নতুন গান। এর বাইরে চলচ্চিত্রের গানেও বেশ ব্যস্ত সময় পার করছেন এ তারকা। এর মধ্যে ‘আশীর্বাদ’, ‘গুলশানের চামেলী’, ‘দ্য অ্যাডভাইজর’, ‘শিকল’সহ বেশ কিছু ছবিতে গান গেয়েছেন ইমরান।

এর বাইরেও আরো কিছু ছবিতে গেয়েছেন ইমরান, যেগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। ইমরান বলেন, ভালো গানের পেছনে শুরু থেকেই ছুটছি। এই পর্যায়ে এসে বেশ বেছে কাজ করছি। সব ধরনের গান করতে আমি রাজি নই। শুধু ভালো ও মন-পছন্দ হলেই সে গান করছি। আমার বিশ্বাস যে গানগুলো সামনে আসবে, সেগুলো শ্রোতাদের ভালো লাগবে।

আমারসংবাদ/এআই